আমার স্ত্রীর হায়েজের তারিখ ছিলো ২৭ থেকে ৩০। আমরা গত মাসের ১৮ তারিখে মিলন করি তারপর তাকে ইমকন ১ খাওয়াই। তারপর থেকে আজ পর্যন্ত তার হায়েজ হচ্ছে না। সারাক্ষণ মাথা ব্যাথা। বোমি বোমি ভাব এসব। গতকাল কালো কালারের হালকা ব্লাড বের হয়েছিলো তারপর আর হয় না। এখন কি বাচ্চা হওয়ার সম্ভাবনা আছে? তার শরীর এখন ভালো না, বাচ্চা নেওয়ার মত শরীর নেই এখন কি করবো? বাচ্চা কি হবে? দয়া করে জানালে খুব উপকৃত হতাম


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার স্ত্রীর মিন্সের তারিখ ছিলো ২৭-৩০ তারিখের মধ্যে।কিন্তু আপনি ১৮ তারিখে মিলন করে তাকে ইমার্জেন্সি পিল খাওয়ান। আর এই ইমার্জেন্সি পিল সেবনের ফলে ওনার প্রেগন্যান্সি সম্ভাবনা নেই বললেই চলে।তাছাড়া মাথা ব্যথা,তলপেটে ব্যথা,বমি ভাব বা বমি হওয়া, ক্লান্তি লাগা এসব মুলত ইমার্জেন্সি পিলের প্রভাব, যেহেতু কাল কালো কালারের হালকা ব্লাড বের হয়েছিলো সেক্ষেত্রে নিশ্চিত থাকুন ওনি প্রেগন্যান্ট নন/হবে না। অপেক্ষা করুন মিন্স ক্লিয়ায় হবে।তবে কবে হবে তা বলা সম্ভব না। কেনো না ইমার্জেন্সি পিলের সেবনের কারনে অনেকেরি মিন্স অনিয়মিত হয় বা অস্বাভাবিক ভাবে রক্তপাত যায় সুতারাং অপেক্ষা করুন মিন্স ক্লিয়ার  হবে প্রেগন্যান্সি সম্ভাবনা তেমন নেই।ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি মাসিক/ মেন্স এর কথা বলেছেন। পিল অনেক সময় কাজ করে না।  আপনি টেস্ট করেন, বাচ্চা কন্সেপ্ট করার সম্ভাবনা আছে। যদি বাচ্চা না রাখতে চান তাহলে গাইনি চিকিৎসকের পরামর্শ নিন। 


যেহেতু শরিরের অবস্থা ভালো না তাই নিজ থেকে বাচ্চা নষ্ট করা পিল সেবন করা যাবে না। তাতে বিপদ বেড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ