আমার এক বন্ধু প্রতিদিন মাস্টার বেসন করত,তার চোখের জুতি দিন দিন কমে যেত, মাস্টারবেসন এর পর তার চোখ শুকিয়ে যেত ও হালকা জ্বালাপোড়া করত। এখন এইই কারনেই কি চোখের জুতি কমে গিয়েছে? সে যদি বিবাহ করে তাহলেও ত তার চোখের জুতি দিন দিন কমে যাবে!


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা অতিরিক্ত হস্তমৈথুন করলে চোখ বসে যায় চোখের জোঁতি কমে যায়।  সুতারাং হস্তমৈথুন থেকে বিরত থাকাই উত্তম। হস্তমৈথুন করলে শুধু চোখের জোঁতিই না শারীরিক ও মানুসিক অনেক সমস্যার সৃষ্টি হয় ও দেহে বিভিন্য রোগের বাসা বাধে যা দেহ রোগ প্রতিরোধ করতে অক্ষম হয়। সুতারাং হস্তমৈথুন করা সম্পূর্ন বন্ধ করুন।স্বাভাবিক ভাবে জীবন যাপন করবেন। পুষ্টিকর খাবার খাবেন। বিবাহের পর অবশ্যই চিকিৎসা নিবেন যৌন বিষায়ক ও স্বাস্থ্যের জন্য, দেহে পর্যাপ্ত ভিটামিন ও আয়রন থাকলে আশা করি বিবাহের পর বা আগে বলেন না কেনো চোখের জোঁতি ইনশাআল্লাহ ঠিক থাকবে। কাজেই বিবাহের পর না এখন থেকেই পুষ্টিকর ভিটামিন সমৃদ্ধ খাবার খাবেন। 

যদি এখন ওনি হস্তমৈথুন বন্ধ না করে ও অতিরিক্ত হস্তমৈথুন এর কারনে তার দেহে পর্যাপ্ত ভিটামিন ক্যালসিয়াম ও আয়রনের অভাব দেখা দেয় তাহলে বিবাহের পরেও ওনার দেহে নানান সমস্যা সম্মুখীন হবে কাজেই এখন থেকেই সাবধান হওয়া উত্তম।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ