আমার পেশাবের শুরুতে  পেশাবের সাথে স্বচ্ছ ও আঠালো তরল পদার্থ বের হয়। আর পেশাবের সাথে যখন এইটা বের হয় তার আগে ও পরে আমার মাথা ঝিম মেরে থাকে, কিছু চিন্তা করতে পারি না, চিন্তা করতে গেলে ঘুম আসে। শরীর দুর্বল হয়ে যাচ্ছে। এইটা  কোন রোগের লক্ষণ? আমার  হাত ও পায়ের অগ্রভাগ চিকন হয়ে যাচ্ছে ।  আমি প্রায়  ৫ মাস যাবত হোমিওপ্যাথি ঔষধ খাচ্ছি , সাথে উলটকম্বল গাছের ডাল, ডগা ভিজিয়ে খাচ্ছি কিন্তু তেমন কোন ফল পাচ্ছি না। কেউ কি এই বিষয়ে
জানেন, সমাধান কি? 

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

১। প্রথমে আমি অনেকদিন হোমিওপ্যাথি চিকিৎসা নেয়।                                                                              ২। সেটিতে ভালো ফলাফল না পেলে পরে ডক্টর সেলিমুজ্জামান ভুইয়া(চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ), আবেদা মেমোরিয়াল হাসপাতাল টঙ্গি, গাজীপুর কে দেখিয়ে আলহামদুলিল্লাহ্‌ অনেকটা সুস্থ হয়েছিলাম। 

৩। কিন্তু আমি খেয়াল করে দেখি সকল ডাক্তারই ব্রেইনের ঔষধ প্রেস্ক্রাইবড করেন (ডক্টর সেলিমুজ্জামান ভুইয়া স্যার সহ)। একারনে পরে ল্যাব এইডের কলাবাগান শাখাতে ডাঃ মোঃ শাহ আলম (এমবিবিএস,এফসিপিএস সাইকিয়াট্রিস্ট অধ্যাপক ও বিভাগীয় প্রধান,সাইকিয়াট্রি পপুলার মেডিকেল কলেজ,ঢাকা প্রাক্তন-অধ্যাপক ও বিভাগীয় প্রধান,সাইকোথেরাপী জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট,ঢাকা)   স্যারকে দেখিয়ে অনেকটা ভালো আছি।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার সমস্যা বুঝতে পাচ্ছি, এর চিকিৎসা মুলত সেটাই যেটা আপনি ট্রাই করেছেন মানে হোমিও চিকিৎসা। সাধারন ভাবে আপনার যদি হস্তমৈথুনের অভ্যাস থাকে তাহলে সেটা এখনই পরিত্যাগ করুন। পাচ ওয়াক্ত নামাজ আদায় করুন। প্রচুর পরিমানে পানি পান করুন আর প্রসাব চাপ দেওয়া মাত্রই প্রসাব করুন। আশাকরি উপকৃত হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যদি এটাই আপনার সমস্যা হয়। তাহলে আপনি কোন রোগে আক্রান্ত নন। যেকোন ধরনের খারাপ চিন্তা ত্যাগ করে ধর্মীয় অনুশাসন মেনে চলুন। রাতে শোয়ার পূর্বে ভালভাবে অযু করুন আর ধর্মীয় পুস্তকাদি পড়ুন। বিবাহযোগ্য হলে শীঘ্রই বিবাহ করুন। কারন অনৈতিক কাজে মানসিক দূবর্বলতা বেড়ে যায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call
মনে রাখবেন প্রস্রাবের আগে পরে বা প্রস্রাবের চাপ দিলে চটচটে যে তরল পদার্থ বের এটা বীর্য নয়! এটি বিভিন্ন গ্রন্থির ক্ষরণ, ডাক্তারগন এটাকে ভেসিকল ফ্লুইড (তরল) বলে।

এটা কোন রোগ বা সমস্যা নয়, এটি স্বাভাবিক। অনেক সময় কষা পায়খানা হলেও এই তরল যেতে পারে। তাই কোষ্ঠকাঠিন্য বা কষা পায়খানা দুর করুন। তবে এই তরল অতিমাত্রায় প্রতিদিন বের হলে একজন যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারে।
হামদর্দের চিকিত্সা নিয়েও দেখতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ