আমার বয়স ১৮+, আমি মাস্টারবেশনে এডিক্টেড আগে থেকেই।(বর্তমানে  ১ মাস থেকে একটু কম)।আমার লিংগের রগ গুলো অতিরিক্ত মাস্টারবেশনের কারনে বের হয়ে গেছে।এর পাশাপাশি উত্তেজনায় লিংগের মাথা থেকে আঠালো তরল পদার্থ নিঃসৃত হয় এবং লিংগ উত্থান অবস্থাতেই শুধু এমন তরল পদার্থ বের হয়।এই তরল পদার্থ নিঃসৃত হলে কিছুক্ষন পর লিংগ নিস্তেজ হয়ে যায়, আর লিংগ শক্ত হয় না,বড় ও হয় না।(তবে সবসময় যে হয়না তা নয়,খুব কম সংখ্যক সময় পুনরায় লিংগের উত্থান ঘটে,তবে বেশিরভাগ সময়-ই উত্থান হয় না)।আমি ৪-৫ দিন পর পর মাস্টারবেশন করি,

আর দ্রুত বীর্যপাতের সমস্যা তো আছেই।আমার প্রশ্ন হচ্ছে রগ বের হওয়াটার ক্ষেত্রে কি করনীয় এবং তরল পদার্থের নিঃসরন এর পর লিংগ যে নিস্তেজ হয়ে যায়,সেটা কি ধরনের সমস্যা।এর জন্য আমার কি করনীয়??যদি ডাক্তার দেখাতে হয়,তবে কোন ধরনের ডাক্তার ভালো হবে আমার জন্য??আয়ুর্বেদিক,হোমিওপ্যাথিক নাকি এলোপ্যাথিক ডাক্তার???



শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার উক্ত সমস্যা সহ যাবতীয় সব সমস্যার কারন হস্তমৈথুন করা।কাজেই আগে হস্তমৈথুন করা বন্ধ করুন। পুষ্টিকর খাবার খান। প্রতিদিন সকালে খালিপেটে কাচা ছোলা,কাচা বাদাম,  ও কিসমিস খাবেন। এবং দুধ, সিদ্ধডিম প্রতিদিন দুপুর বেলা খাবার চেষ্টা করবেন। আর হ্যা আপনি অবিবাহিতা হলে এখন বিয়ে করবেন না। আগে একজন হোমি ডাক্তার দেখান এবং ৩/৬ মাস চিকিৎসা নিন। তবে মনে রাখবেন কোন মতেই হস্তমৈথুন করা যাবে না। স্বপ্নদোষ হলে হোক সমস্যা নেই মুলত হস্তমৈথুন এর কারনেই লিঙ্গের ক্ষতিই বেশিই হয় কাজেই হস্তমৈথুন করা যাবে না। পরবর্তীতে সুস্থ্য হলে দ্রুত সম্ভব বিবাহ করুন।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ