Call

বিয়ের আগে যৌন সম্পর্কের ব্যপারে আমি আপনাকে কোন সাজেশন বা উৎসাহ দিবো না।।তবে একটা কথাই বলবো অন্তত ভবিষ্যৎ এর কথা ভেবে এখনই হস্তমৈথুন ত্যাগ করুন।।মানুষ পারে না এমন কিছু নেই।চেষ্টা করলে সবই সম্ভব।।প্রথমে হয়তো মন বা যৌনাকাঙ্খা সায় দিবে না।কিন্তু মনের দৃঢ়তাই পারে সব অসম্ভবে সম্ভব করতে।।

Talk Doctor Online in Bissoy App

ভাই আমি বলি কী এগুলো না করাই ভালো। করলে সমস্যা হবে। আর কোন ঔষুধের প্রয়োজন নাই। ঔষুধ খেলে আপনার পাওয়ার স্থায়ীভাবে চলে যেতে পারে। আর আপনার বয়স তো মাত্র 20 বছর এখনোতো জীবনের অনেক বাকি। যে মেয়েকে বিয়ে করতে পারবেন না তার সাথে এসব করে শুধু শুধু তার সাথে ছলনা না করাই ভালো। যাই হোক যদি আপনি নাই শুনেন তাহলে আপনি যে কোন ডাক্তারের দোকানে গিয়ে বলবেন পাওয়ার ট্যাবলেট 30 এমজি দিতে। এর বেশিও পাওয়া যায় কিন্তু আপনার বয়স যেহেতু কম আর প্রথমবার তাই বেশি পাওয়ার না খাওয়াই ভাল।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি নিয়মিত পর্যাপ্ত পরিমানে পরিমানে ঘুমান। দুধ, ডিম, পুষ্টিকর খাবার গ্রহণ করুন। কোনো ধরনের খারাপ অভ্যাস বা নেশা জাতীয় সকল কিছু পরিহার করুন। আর হামদর্দ কম্পানির জিনসেন্ট সিরাপটি কিছুদিন সেবন করুন। জিনসেন্ট শারীরিক ও মানসিক শক্তি বৃদ্ধি করে, জৈবিক চাহিদা বাড়ায়, প্রয়োজনীয় এনজাইম ও হরমোন উৎপাদনে সহায়তা করে। ক্লিনিক্যাল পরীক্ষায় প্রমাণিত হয়েছে জিনসেন্ট যৌন শক্তি বৃদ্ধি করে।" সেবনবিধিঃ ২-৪ চা চামচ দৈনিক ২ বার অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

Talk Doctor Online in Bissoy App