DaZZlingDews

DaZZlingDews

DaZZlingDews

About DaZZlingDews

Experience and Highlight
Unspecified
Work Experiences
Skills
Language
Trainings
Education
Social Profile
Add social profile
প্রশ্ন-উত্তর সমূহ 684.61k বার দেখা হয়েছে এই মাসে 109.52k বার
196 টি প্রশ্ন দেখা হয়েছে 308.97k বার
298 টি উত্তর দেখা হয়েছে 375.64k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য
টাইমলাইন
চুল পড়া সমস্যা অনেকেরই। অনেকে অনেক কিছুই ইউজ করেছেন, আবার অনেকে আরও কিছু ইউজ করার চিন্তা করতেছেন। কিন্তু এরপরেও কোনো কাজ হচ্ছে না। এই প্রব্লেম সমাধান করার জন্য এক দারুণ কার্যকরী তেল তৈরি এর নিয়ম বাতলিয়ে দিয়েছে প্রতিবেদকগণ। এর আংশিক তুলে দিলাম------->  "প্রতিদিন একশটা চুল পড়া স্বাভাবিক। কিন্তু এর চেয়ে বেশি চুল পড়লে সেটা চিন্তার কারণ। চুল পড়া শুরু করার সাথে সাথে এটি প্রতিরোধে এই তেলটি ব্যবহার করতে পারেন। যারা সময়ের অভাবে চুলের যত্ন নিতে পারছেন না, তারাও এই তেলটি ব্যবহার করতে পারেন। খুব সহজে মাত্র দুটি উপাদান দিয়ে এই তেলটি তৈরি করা সম্ভব।  এই তেল তৈরি করতে যা যা লাগবেঃ  নারকেল তেল ও শুকনো আমলকী  যেভাবে তৈরি করবেন:  ১। এক কাপ নারকেল তেল ৪-৫ মিনিট জ্বাল দিন।  ২। এর সাথে শুকনো আমলকী দিয়ে দিন। আমলকীসহ এই তেল জ্বাল দিতে থাকুন।  ৩। বাদামী রং হয়ে আসলে চুলা থেকে এটি নামিয়ে ফেলুন।  ৪। এরপর তেলটি ছেঁকে আমলকী থেকে আলাদা করে নিন।  ৫। তেলটি মাথায় কয়েক মিনিট ম্যাসাজ করে লাগান।  ৬। সারা রাত রাখুন, পরের দিন শ্যাম্পু করে ফেলুন।  কার্যকারিতা:  এই তেল শুধু নতুন চুল গজাতে সাহায্য করে না, মাথার তালুতে রক্ত চলাচলও বৃদ্ধি করে থাকে। আমলকী চুলের গোড়া মজবুত করতে সাহায্য করে। এটি সপ্তাহে দুই দিন ব্যবহার করুন।"

ভিতরে প্রশ্ন?

DaZZlingDews
DaZZlingDews
Sep 13, 01:47 PM
সবথেকে কম টাকা কাটে এয়ারটেল সিমে।আর অফার,ইন্টারনেট সুবিধাও ভাল।।।  
নদীর মধ্য "চর"..,অথবা কলার মোচা
ইসবগুলের ভুষির উপকারিতাঃ  প্রতিদিন সকালে ইসবগুলের ভুসি খেলে অনেক উপকারী। পাকস্থলী ঠাণ্ডা শীতল রাখে। এসিড কোষ্ঠকাঠিন্য দূর করে। হজমের সমস্যা দূর করে। পেট প্রস্রাব ও পায়খানার জ্বালাপোড়া নিরাময় করে। তবে এর কোন অপকারিতা নেই।

আমার রুমের মধ্য মোবাইলে ৩ জি নেট স্পীড পায়.।কিন্তু কেবল দিয়ে মোবাইল কম্পিউটারে কানেক্ট করলে নেট স্পীড খুব কম পায়...মডেম দিয়ে কি ৩ জি স্পীড পাবে???