গত কাল আমার মোবাইলে Automatically Data Connection চালু হয়ে যাচ্ছে! এবং প্রচুর প্ররিমানে Ad আসতাছে Screen এ! এবং সুধু তাই নয় আমার মোবাইলে Automatically Apps ও ডাউনলোড হয়ে যাচ্ছে! এখন আমি কি করবো? কিভাবে এই সমস্যার সমাধান করবো? এবং আরো একটা সাহায্য চাই আপনাদের কাছ থেকে! Android মোবাইলে Hard Reset এর মানে কি? ওই টা দিলে কি Phone Memory যাযা থাকতো সব কি Format হয়ে যাবে? যদি প্রয়োজনে ওই Hard Reset দেই মোবাইলে, তাহলে কি মোবাইলে কোন প্রকার সমস্যার সৃষ্টি হবে? এবং ওই টা দেওয়ার নিয়ম টা কি জানতে চাই?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার ফোনে এমন কিছু apps install করা আছে।যার জন্য এই app গুলো automatically install হয়ে যায়।।যেমন leo privacy guard, apus luncher,share it etc...এই ধরনের appগুলো খুজে বের করুন।।এবং uninstall করুন অথবা যেগুলো install হয়ে গেছে সেগুলো আর uninstall করবেন না।।।data connection stop করতে network setting a গিয়ে setting করুন। অথবা customar care a consult করুন।।আর যেসব app add screen a আসে এগুলো স্বাভাবিক। আমার ফোনেও আসে।।যদি আসে তো (cross) or no thanks press korun..আর hard reset জিনিসটা বুঝলাম না।।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

না হার্ট রিসেট দিলে কোনো কিছুই যাবে না শুধু আপনার ফোনের ইনিস্টল করা সফ্টওয়ারগুলো চলে যাবে। আর ফোন হার্ট রিসেট দিলে কোনো সমস্যা হবে না।বরং এটা দিলে আপনার ফোনের উপকার হবে যেমন ফোনের হিস্টোরি, ক্যাস,কুকিজ সব চলে যাবে এবং আপনার ফোনের স্পিড আগের তুলনায় একটু বেরে যাবে।আর এই যে অনেক এড আসছে,সফ্টওয়ার আপনা আপনি ডাউনলোট হচ্ছে হার্ট রিসেট দিলে আপনার ফোনের এই সমস্যাও দূর হয়ে যেতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ