আমি আমার খালাতো বোনকে অনেক পছন্দ করি।সে অনেক নম্র ও ভদ্র।আমি তাকে অনেক দিন আগে প্রপোজ করছিলাম সে কিছুই বলছিল না।তখন আমি নামাজ রোজা পড়তাম না।।কিন্তু আমি তার কিছু দিন পর থেকে নামাজ শুরু করলাম।এখন আমার প্রেম করার ইচ্ছে নাই,বিয়ে করব।এখন আমি বুঝি আমার খালাতো বোন আমায় পছন্দ করে,কিন্তু আমি আল্লাহকে ভয় করি।কিন্তু তাকে আমি পছন্দ করি আর বিয়ে করতে চাই।আমি তাকে অনেকবার জানাইছি যে আমি তাকে পছন্দ করি,প্রেম না করতে,নামাজ পড়তে,পর্দা করতে,আর আল্লাহ চাইলে বিয়ে করবো।এই সবের জন্য কি পাপ হবে?


আর আমি আমার পছন্দের কথা কি আমার কোন বন্ধু কে বলতে পারবো?আর তাকে কি বিয়ে করার জন্য পছন্দ করতে পারবো?


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

প্রিয় ভাই, আপনি আল্লাহকে ভয় করুন । আপনার এই আলাপ হারাম এর মধ্যে পড়ে । আপনি তার দিতে তাকাতে পারবেন না, তার সঙ্গে কথা বলতে পারবেন না, তাকে নিয়ে কোন খারাপ চিন্তাও করতে পারবেন না । আর আপনি এই সব কোন বন্ধুকে জনানো অর্থ হল আপনার গোনাহর সাক্ষি বানানো । আপনি আপনার পরিবারের মধ্যেমে বিয়ের প্রস্তাব দিতে পারেন । দোয়া করি আল্লাহ আপনাদের কবুল করুক । তবে বিয়ের কথা পাকা হয়ে গেলেও বিয়ে না করা পর্যন্ত আপনি কোন আলাপ করতে পারবেন না তবে আপনি আপনার মা বা খালার মাধ্যমে তাকে কিছু জানাতে পারেন ।

(আল্লাহ আমাদের ক্ষমা করুক)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বেশি দেরি না করে.... বিয়ের প্রস্তাব দিয়ে দিন..........পরিবারের মাধ্যমে... নিজে পরিবারকে না বলতে পারলে আত্মীয় স্বজনদের মধ্যে আপনার সাতে ক্লোজ এমন কাউকে দিয়ে আপনার বাবা-মাকে  রাজি করান... আর বিয়ের প্রস্তাব দিতে বলুন... বিয়ের আগে কোন ধরনের কথা বার্তা বা দেখা দেখি করবেন না... এতে গুনাহ হবে........ তাকে পছন্দ হলে বিয়ে করার জন্য হালাল যত উপায় আছে চেষ্টা করতে থাকুন... আল্লাহর কাছে বেশি বেশি দোয়া করুন..........আল্লাহ আপনার ইচ্ছা পূরণ করবে ইনশাআল্লাহ...........

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই ধর্মীয় আলেম যারা উনারা ধর্ম মতে ব্যাখ্যা দিবেন।

তবে আমি বাস্তবতার আলোকে যদি বলি তাহলে বলবো, আপনার বিয়ে করার এখনো শক্ত ইচ্ছা নেই, প্রেম করার ইচ্ছা আছে। যদি আপনার বিয়ে করার ইচ্ছাই থাকে তাহলে চাকরি নেই, মেয়ে ক্লাস এইটে পড়ে এসব ভাবতেন না, ভাবতেন কিভাবে তাকে পাওয়া যায়।

আর যেহেতু আপনার সাথে তার কথা হচ্ছে এটি খুব পরিষ্কার দৃহ মানসিকতা না থাকলে আপনি বা সে খুব দ্রুত আরো দুর্বল হয়ে যাবেন।

একটি কথা মনে রাখবেন, ন্যাড়া একবারই বেলতলায় যায়।কারণ সে জানে সেখানে গেলে কি হবে। বর্তমানে যোগাযোগ এর সহজলভ্যতার কারনে সম্পর্ক খুব মেকি এবং সহজ হয়ে গেছে, কিন্তু সে আনন্দের জন্য এসব করা হয় তার থেকে অনেক অনেক অনেক বেশি কষ্ট পেরেশানি হয়রানি এবং ভোগান্তি পোহাতে হয়। 

তাই আমি বলবো, দ্রুত শক্ত সিদ্ধান্ত নিন, বাস্তবতার আলোকে ভাবুন সামাজিকতা কতটা আপনাদের পক্ষে আসবে, এখনি বিয়ের কথা কতটা যৌক্তিক হবে, যদি না হয় পুরোবাদ দিন, কোন ধরনের কথা বা দেখা বা আলাপ বা যোগাযোগ রাখবেন না। কারন পিছলে যেতে সময় লাগবে না। কখন যে কি হয়েছে বুঝিবেন না।

আর যদি ফিল করেন আপনার বিয়ে করা প্রয়োজন তাহলে কারো মাধমে বিয়ের আলাপ করুন না হলে অন্য জায়গায় চেষ্টা করে বিয়ে করে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ