মাসিক শুরু হয় ৫ তারিখ বিকেলে এমতবস্থায় মাসিক চলাকালীন সময়ে গত ৮ তারিখে রাতে সেক্স করে না বুঝে তাও কনডম ছাড়া এখন ৯ তারিখেই মাসিক বন্ধ হয় এতে কি বাচ্চা হবার সম্ভাবনা আছে কি বা ভয় থাকলে করনীয় কি অবস্যই জানাবেন??? আর এর ছেলেটার লিংগের এক ইঞ্চি উপরে একটা ফোট উঠছে এখন কি করার??? বেচারা অনেক টেনশনে আছে


শেয়ার করুন বন্ধুর সাথে
Msarifat

Call

জন্মনিয়ন্ত্রণের জন্য সকলেই গর্ভনিরোধক ট্যাবলেট কিংবা কন্ডোমের উপরই ভরসা করেন৷ কিন্তু, আধুনিক পদ্ধতি ছাড়াই সম্পূর্ণ প্রাকৃতিকভাবে জন্ম নিয়ন্ত্রণ করা যেতে পারে৷ এই সম্পর্কে ধারনা থাকলে চিকিৎসকেরা কাছেও যাওয়ার প্র‌‌য়োজন পড়ে না৷ মহিলাদের স্বাভাবিক ঋতুচক্র প্রাকৃতিকভাবে নির্ধারিত৷ এতে এমন কিছুদিন রয়েছে, যাকে নিরাপদ দিন বা সেফ পিরিয়ড বলা হয়৷ এই দিনগুলিতে সহবাস করলেও গর্ভধারণের ঝুঁকি থাকে না৷ চিকিৎসকরা এতে অনেক সময় ক্যালেন্ডার পদ্ধতিও বলে থাকেন

৷তাই আপনার Save আছেন।।।

সেক্সের সময় অর্গাজমের ফলে পেশীর সংকোচন-প্রসারণ বাড়ে। এরফলে রজঃস্রাবের গতি বাড়ে। যার জন্য পিরিয়ড তাড়াতাড়ি মিটে যায়।তাই তারাতাড়ি মাসিক শেষ হয়।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ওনি মাসিক চলাকালিন সময়ে মিলন করেছেন কিন্তু মিলনের পর ওনার মাসিক বন্ধ হয়েছে কিন্তু এতে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকেব না ।কেনো না ওনি মাসিক চলাকালিন মিলন করেছেন ।আর মাসিক চলাকালিন মিলন করলে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকে না । 

তবে ওনার মাসিক বন্ধের কারন হতে পারে মাসিক চলাকালিন মিলন করা । কাজেই ওনাকে অপেক্ষা করতে বলুন আসা করি ওনার মাসিক  ক্লিয়ার হবে । তবে এখন আর মিলন করতে নিষেধ করেন  কেনো না মাসিক চলাকালিন মিলন করা নিষেধ আছে চিকিৎসা বিজ্ঞান ও ইসলাম  ধর্মের দিক থেকে । কাজেই মাসিক চলাকালিন মিলন করা থেকে বিরত থাকবেন।

আর হ্যা পেনিসের ১ ইঞ্চি উপরে ফোট উঠেছে আর এটি টিউমার কিনা যাচাই করুন এর জন্য হোমিও চিকিৎসকের কাছে যান । লজ্জ্বা ও অবহেলা করবেন না । 

আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ