ছোটবেলা থেকেই মানুষের সাথে তেমন একটা মেশার অভ্যাস নেই।বেশিরভাগ সময় বাসায় থাকি। এখন খুবই একাকীত্ব অনুভব হয়।কিন্তু বাসা থেকে বের হতে ইচ্ছে করে না।মনে হয়,বের হয়ে কোথায় যাবো।বাহিরেতো আমার কোনো কাজ নেই।বন্ধু-বান্ধবও নেই যে তাদের সাথে ঘুরবো।কি করবো বুঝতে পারছি না।     


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একাকীত্ব নিয়ে বেঁচে থাকা টা খুব ই কঠিন। মানুষ সামাজিক জীব। সে কোন ভাবেই একা বেঁচে থাকতে পারে না কোন না কোন ভাবে অন্য জনের সাহায্য প্রয়োজন হয় তার। 

আপনি ও তাঁর ব্যাতিক্রম নন। 

সব সময় বাসাতে থাকতে ভালো লাগে না এটা স্বাভাবিক আবার বাসা তে থাকলে অনেক নিরাপদে থাকা যায়। বাসার বাহিরে কোন বন্ধু নাই এটা সমস্যার কিছু নয় বন্ধু নাই থাকতে পারে কিন্তু তার মানে এই না যে বাসা থেকে বার হওয়া যাবে না। অবশ্যই বাসা থেকে বের হতে হবে সেটা অন্য কারো জন্য নয় শুধু মাত্র নিজের জন্য নিজের মেন্টাল হেল্থ ঠিক রাখার জন্য। 

আপনি প্রতিদিন ভোর বেলা একটু হাটতে বার হবেন এতে করে দেহ ও মন দুই ফ্রেস হবে। সারা দিন বাসাতে থাকবেন তার পর বিকেলে সাইকেল টা নিয়ে একটু বার হবেন সাইকেল নিয়ে স্থানীয় খেলার মাঠে যাবেন সেখানে যেয়ে সময় কাটাবেন এই ভাবে যখন ৭ দিন বাহিরে বার হবেন তখন আপনার মন অনেক ফ্রেস হয়ে যাবে। বাহির সম্পর্কে ধারণা পাবেন তখন আর নিজেকে একা লাগবে না।            

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ