অনেক মানুষ আমাকে জীবনে কষ্ট দিয়েছে। যাকে ভালোবাসতাম সেও আমাকে কষ্ট দিয়েছে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

পৃথিবীতে আপনি বেচেঁ থাকবেন না কেন! এত সুন্দর পৃথিবী। আজ যে কারণে কষ্ট পাচ্ছেন একসময় তাদের কথা হয়ত আপনার মনেও আসবে না। কিছুদিন পরে আপনি হয়ত নিজেকে বোকা মনে করবেন। এই কথা ভেবে যে আপনি আজেবাজে কিছু মানুষের জন্য বেচেঁ থাকার ইচ্ছে হারিয়ে ফেলেছিলেন, কষ্ট পেয়েছিলেন।

সবচেয়ে বড় কথা আপনার জীবনটা আপনার না। এটা সৃষ্টিকর্তার দেয়া একটি জীবন এটা চাইলেই আপনি নষ্ট করতে পারবেন না। এটি নষ্ট করার কোনো অধিকার আপনার নাই। তিনি আপনাকে সৃষ্টি করেছেন তার বিধান অনুযায়ী জীবন পরিচালনা করার জন্য।

আপনার মনের সকল কষ্টদুঃখ ভুলে যান স্বাভাবিক ভাবে জীবনযাপন করার চেষ্টা করুন। ক্যারিয়ারের প্রতি বিশেষ গুরুত্বদিন।  ধর্মীয় বিধানের প্রতি বিশেষ গুরুত্বদিন। সৃষ্টিকর্তার কাছে আপনার জন্য এবং আপনার পরিবারের জন্য পার্থনা করুন।

আপনার নিজের কাজের প্রতি বিশেষ গুরুত্বদিন। যারা কষ্ট দেয় আপনাকে তাদের ধারে কাছেও যাবেন না। নিজেকে এমন ভাবে গঠন করুন যাতে সবাই আপনার সফলতা দেখে হিংসা করে। যাতে সবাই আপনার সাহায্য, ভালোবাসা কামনা করে।

মানুষের জীবন মানেই অপূর্ণতা। ভালোবাসা মানেই কিন্তু কাউকে পাওয়া নয়। যে আপনাকে কষ্ট দিয়েছে দুরে সরে যান তার কাছ থেকে। ভুলে যান থাকে। প্রেমভালবাসা করে জীবনে ব্যর্থতা ছাড়া সফলা আশাকরা যায় না। স্বপ্ন দেখুন স্বপ্ন সফল করুন দেখবেন কত মানুষ আপনার ভালোবাসা পাবার জন্য পাগল হয়ে থাকব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বড় ভাই আপনি মরবেন কেনো ??? আপনার জন্য ভালোবাসার দার খুলে বসে আছে আপনার বাবা মা সেই জন্ম থেকে আপনি তাদের কথা ভাবুন । যারা আপনার বিপদে আপদে সর্বদা পাশে আছে থাকবে আজীবন।  যারা আপনাকে কষ্টদেয় তাদের কে বাদ দিয়ে চলুন, আপনি যাকে ভালেবেসেছেন সে আপনাকে বুঝেনা অর্থাৎ অপনি ভুল জায়গায় ভালোবেসেছেন । আপনি নিজেকে সামলান যা আপনার বিপরীত তা বাদ দিন আর যা আপনার দিকে সেটা গ্রহন করুন। সর্বদা পজেটিভ ভাবুন পজেটিভ মানুষের সাথে মিসুন তাইলে দেখেন আপনার পৃথিবী বদলেগেছে। 



আর পরিশেষে বলবো নামায় আদায় করুন আল্লাহর কাছে চান যেটা আপনার দরকার পেয়ে যাবেন ইনশাআল্লাহ....


আত্মহত্যা কোন সমাধান না ভাই ফিরে আসুন নতুন পৃথিবী গড়ুন নিজের মতো করে..............................

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ