Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।

আসলে লিঙ্গে মধু ব্যবহারে উপকারিতা রয়েছে অনেক। কারন মধুতে প্রাকিতিক শক্তি আছে। এটি ব্যবহারে লিঙ্গ শক্ত ও হালকা মোটা হতে পারে এবং যৌন মিলনে অধিক তৃপ্তি পাওয়া যায়। ।তাই পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ এর পাশাপাশি মধু খেতে পারেন তাহলে আরো ভালো রেজাল্ট পাবেন।

লিঙ্গে কিভাবে মধু ব্যবহার করবেন তা হলো

  রাতে  আপনার পরনের কাপড় সরিয়ে লিঙ্গকে হালকা উত্তেজিত করুন। ( তবে এমন ভাবে উত্তেজিত করবেন না যাতে আপনার বীর্জ বেরিয়ে পড়ার সম্ভাবনা থাকে)। এবার আপনার দুই হাতে হালকা মধু লাগিয়ে নিন। আপনার বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী আঙ্গুল এর আগা একে অপরের সাথে এমনভাবে যুক্ত করুন যাতে মাঝে গোলাকার (যেভাবে আমরা ok sign ইশারা করি) ছিদ্রের মত দেখতে হয়। এবার লিঙ্গের গোড়া থেকে মধু আগার দিকে আসতে আসতে মালিস করুন। এই ভাবে দশ থেকে বার বার লিঙ্গে মধু ব্যবহার করুন। তবে লিঙ্গে মধু ব্যবহারের সময় লিঙ্গ অধিক শক্ত হবে এই সময় কোন ভাবেই হস্তমৈথুন করা যাবে না। হস্তমৈথুন করলে যে উপকার হবে তার থেকে ক্ষতি বেশি হবে। নিয়মিত ব্যবহার করলে অল্প দিনের মধ্যে লিঙ্গ শক্ত ও যৌনতা বাড়বে। অনেকি লিঙ্গ বড় করার কথা বেশি ভাবেন। আসলে লিঙ্গ বড় করার কোন দরকার হয়না। আপনির স্ত্রীর সাথে দীর্ঘকালীন সেক্স করলে লিঙ্গ বড় ছোট কোন বিষয় নয়।

আশা করি বুঝতে পারছেন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

লিঙ্গে মধু মালিশ করলেই যে একেবার জাদুর মত কাজ করবে ব্যপারটা এমন না। আপনি দির্ঘদিন পুরাতন মধু মালিশ করলে উপকার পেতেও পারেন। 


লিঙ্গে মধু ব্যবহারে উপকারিতা রয়েছে অনেক। কারন মধুতে প্রাকিতিক শক্তি আছে। এটি ব্যবহারে লিঙ্গ শক্ত ও মোটা হবে এবং যৌন মিলনে অধিক তৃপ্তি পাওয়া যায়।

আমরা সবাই জানি মধু একটি খুব উপকারী খাদ্য, পন্য ও ঔষধ। তবে শুধু এখন নয় সেই প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য হিসেবে, চিকিৎসা,মিষ্টি হিসেবে,ও সৌন্দর্য চর্চা সহ নানাভাবে মধুর ব্যবহার করে আসছে।

আমাদের শরীরের সুস্থতায় মধুর উপকারিতা অনেক।তাই পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে, পুরুষাঙ্গ শক্ত,মোটা হতে পারে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ