আমার বয়স 20 অবিবাহিত। অতিরিক্ত হস্তমৈথুনের কারনে আমার পেনিস আগের মত শক্ত হয় না আর সেক্স ফিলিংস আসছে না কিছুদিনধরে। এ নিয়ে আমি অনেক ভয়ে ছিলাম। যার কারনে আমি হামদর্দ ল্যাবরেটরিজ এ যাই,অইখানে চিকিৎসক আমাকে বলেছেন কিছু ওষুধ নিতে ( পেনিস ম্যাসেজ অয়েল,ইত্যাদি) আমি তখন এগুলো শুনে চলে আসি একটু প্রস্তুতি সময় চেয়ে। আমি কি এখনি এরকম চিকিৎসা নেব, না সাভাবিক জীবন জাপন করব, ২ সাপ্তাহ দরে আমার মধ্যে ফিলিং আসছে না, আমি হস্তমৈথুন ছেরে জিম করছি বাসায় তাও উন্নতি হচ্ছেনা। তাই আমি জানতে চাই  এই প্রথম অবস্তায় হামদর্দ,  হোমিওপ্যাথি, যৌন বিশেষজ্ঞ ডাক্তার কার চিকিৎসা নেব। আমার ধারনা নেই এই চিকিৎসা সম্পর্কে, তাই জানতে চাই কোন চিকিৎসা ভালো হবে, বা, চিকিৎসা ছাড়াই আমি উন্নতি করতে পারব কিনা। আর হামদর্দ এর অন্যান্য ওষুধ (স্যাস্থ বিষয়ক) গুলো কি ভালো, পারশপতিক্রিয়া মুক্ত?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা হামদার্দ এর ঔষধ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত।তবে আপনাকে একটা কথা বলি,সেটা হলো বিয়ের আগে লিঙ্গে কোন তেল বা কোন কিছু মালিস করবেন না। আর হ্যা আপনি শুক্রমেহ বা ধাতুক্ষয় হলে হোমিও চিকিৎসা নিতে পারেন। তবে সেক্সুয়াল উত্তেজনা বা সেক্স ফিলিংস আশা ঔষধ খাইয়েন না।খেলে আবার সেক্স উত্তেজনা পাবে ফলে আবার হস্তমৈথুন করতে চাইবেন। সুতারং স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন,জিম করুন পুষ্টিকর খাবার খান।দেখবেন এমনিতে সব কিছুই সমাধান হবে,অপেক্ষা করবেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সর্বপ্রথম আপনি আপনার কাজের জন্য অনুতপ্ত হন। আল্লাহর কাছে ক্ষমা চান, আপনার কাজের জন্যেই আজ আপনি গোজবে পতিত হয়েছেন।

আল্লাহ তায়ালা পবিত্র কুরআনে ইরশাদ করেছেন
তোমাদের (উপরে) যে বিপদ-আপদ ঘটে তা (তোমাদের দুই হাতের কামাই) তোমাদের হাত যা অর্জন করেছে তার কারণেই। সূরা আশ-শুরা ৩০

তাই আপনি সর্বপ্রথম আল্লাহর কাছে ক্ষমা চান ইখলাসের সাথে। আপনি প্রতিদিন পাচঁ ওয়াক্ত নামাজ জামাআতের সাথে পড়ুন। প্রতিদিন সূরা ফাতিহা পাঠ করে তারপর পানিতে ফুঁ দিয়ে উক্ত পানি পান করুন।

এইভাবে ৪১ দিন আমল করুন।
আশাকরি আল্লাহ তায়ালা হয়ত আপনাকে সিফা দান করতে পারে। সকল প্রকার খারাপ কাজ ত্যাগ করুন। কোনো ধরনের খারাপ কিছু নিয়ে ভাববেন না। আল্লাহকে ভয় করুন। আখেরাতের দিনের ভয় করুন।

আপনি কোনো প্রকার নেশা করবেন না, রাত জাগবেন না, বীর্যপাত করবেন না। প্রতিরাতে মিনিমাম ৭-৮ ঘন্টা ঘুমাবেন। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে নামাজের পড়ে ব্যায়াম করবেন। অতিরিক্ত টেনশন পরিহার করুন

আপনার চলাফিরা বা দৈনন্দিন চলাফিরা পরিবর্তন করে ফেলার চেষ্টা করুন। নিজের কাজ, ক্যারিয়ার, পরিবারের প্রতি বিশেষ গুরুত্বদিন। ব্যস্ত থাকলে মানুষের মাথায় খারাপ চিন্তা আসে না।

আর আপনি প্রতিদিন প্রচুর পরিমানে পানি পান করুন। প্রতিদিন দুধ, ডিম, কলা, চিনা বাদাম, কাট বাদাম, আদা, দারচিনি, লবঙ্গ, মেথি, রসুন, মধু  ইত্যাদি খেতে চেষ্টা করুন।

কালোজিরা খাবেন নিয়মিত। নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম  বলেছেন “তোমরা এই কালোজিরা ব্যবহার করবে। কেননা, এতে মৃত্যু ছাড়া সব রোগের প্রতিষেধক রয়েছে।” (সূনান তিরমিযী, হাদিস নম্বরঃ 2048)

আর বিশেষ কথা হামদর্দ এর ঔষধ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি ইউনানি ঔষধ এই ধরনের ঔষধে কোনো পার্শপ্রতিক্রিয়া নেই। আপনি হামদর্দ ডাক্তারের পরামর্শ মতে ঔষধ সেবন করতে পারে নিশ্চিন্তে। আশাকরি নিয়ম মেনে চলাফিরা করতে পারলে আল্লাহ তায়ালা আপনাকে সুস্থতা দান করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ