আমি আগে থেকেই অনেক হস্তমৈথুন করতাম। এখন প্রায় ৬ মাস ধরে হস্তমৈথুন করিনা।  কিন্তু এখন আমার কোনো যৌন উত্তেজনা সৃষ্টি হলে। লিঙ্গে প্রচুর জালাপুড়া করে সাথে বীর্য ও সমান্য বের হয় অজান্তেই।  আর স্বপ্নদোষও হয় সপ্তাহে ২ বার স্বপ্নদোষ হলে ও লিঙ্গ জালাপোড়া করে। এখন আমাকে কোন ধরনের ঔষধ সেবন করলে আমার সমস্যা সমাধান হবে ?         


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

লিঙ্গে (পুংজননেন্দ্রিয়) ব্যথা (বা লিঙ্গসংক্রান্ত ব্যথা) লিঙ্গের মাথা, দণ্ড, অথবা গোড়ায় ঘটতে পারে। এটা লিঙ্গত্বককেও আক্রমণ করতে পারে। লিঙ্গে ব্যথা মানসিক আঘাত বা শারীরিক অসুস্থতা, দুর্ঘটনা বা কোনও অন্তর্নিহিত অসুখের ফলস্বরূপ হতে পারে এবং এটা সমস্ত বয়সের পুরুষদের আক্রমণ করে। লিঙ্গসংক্রান্ত ব্যথা অন্তর্নিহিত অবস্থার উপরে নির্ভর করে যা এটা ঘটায়। এটার একটা হঠাৎ সূচনা (অ্যাকিউট) হতে পারে যেমন আঘাত থাকা ব্যক্তিদের ক্ষেত্রে অথবা ধীরে ধীরে (ক্রনিক) এবং সময়ের সাথে আরও খারাপ হয়। লিঙ্গে যেকোন ব্যথা উদ্বেগের একটা কারণ, বিশেষতঃ যদি এটা খাড়া হবার সময় ঘটে, অথবা মূত্রত্যাগ কষ্টকর করে তোলে কিংবা রক্তপাত, অস্বাভাবিক নির্গমন (ডিসচার্জ), বেদনা, লালচে ভাব বা স্ফীতির (ফোলা) দ্বারা সহগামী হয়।   

বর্তমানে আপনি সকল প্রকার অনৈতিক কার্যকলাপ বন্ধ করেন, বীর্যপাত ঘটানো বন্ধ করেন আর পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। আর যত দ্রুত পারেন একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মতে চিকিৎসা গ্রহণ করেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ