আসসালামু আলাইকুম।

কোনো পুরুষের যদি সহবাসের সময় প্রথম রাউন্ডে খুব দ্রুত বীর্যপাত হয় এবং দ্বিতীয়বার সহবাসের সময় যদি অনেক সময় ধরে সহবাস করতে পারে তবে এটাকে দ্রুত বীর্যপাত বলা যাবে? নাকি যাবে না?


শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

না। তাহলে এটা দ্রুত বীর্যপাত সমস্যা বলা যাবে না। এর জন্য কোনো চিকিত্সার ও প্রয়োজন নেই।  ভাগ পুরুষই সহবাসের শুরুতেই অতি উত্তেজিত হয়ে যায়, ফলশ্রুতিতে দ্রুত বীর্যপাত হয়ে যায়। দ্বিতীয় বার সহবাসের সময় যদি লং টাইম সহবাস করা যায় তাহলে সেটা স্বাভাবিক।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ওয়ালাইকুম সালাম। প্রথমত বলি যে আপনার ক্ষেত্রে সেটি দ্রুত বীর্যপাত হবে না।

আসলে দ্রুত বীর্যপাত কয়েক রকম হতে পারে,

  • কারো যৌনবাহিত রোগের কারনে দ্রুত বীর্যপাত হয়।
  • মিলনে ভয় ও অস্থিরতা কারনেও দ্রুত বীর্যপাত হয়।
  • অনেকই আছে যারা অতিরিক্ত হস্তমৈথুন করে তাদের হাতের ছোয়া বা স্ত্রীকে আদর করার আগেই বীর্যপাত হয়।
  • শুক্রতরল্য হলেও দ্রুত বীর্যপাত হয়।
যাইহোক অনেক জনের অনেক সমস্যা জনিত দ্রুত বীর্যপাত হয়।কিন্তু কোন ব্যক্তি যখন প্রথম মিলন করে বা কোন ব্যক্তির যদি মিলনে প্রথম বার দ্রুত বীর্যপাত হয় এবং ২য় বার মিলনে অনেক সময় পায় সেক্ষেত্রে সেটি স্বাভাবিক কোন সমস্যা নেই।কাজেই আপনি সে দিক থেকে স্বাভাবিক এ আছেন।
এমনো ব্যক্তি আছে যাদের প্রথম মিলনে দ্রুত বীর্যপাত হয়ে ২য় বার মিলনে ট্রাই করতে লিঙ্গ উত্তেজিত হয় না সেক্ষেত্রে অবশ্যই ওনাকে চিকিৎসা নেওআ লাগবে।
যাইহোক বর্তমানে মিলনে ভালো সময় ও তৃপ্তি পেতে অবশ্যই চিকিৎসা নিতে পারেন তবে আপনাকে চিকিৎসা নিতেই হবে এরকম কোন কথা নয়।  আপনি পুষ্টিকর খাবার খান ও ফলমূলাদি খাবেন।সপ্তাহে ৩/২ দিনের বেশি মিলন করবেন না তাহলে আশা করি সুস্থ্য থাকবেন।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ