আমার শাশুরি আমার মেয়েকে দেখতে পারেনা সামনেথাকলে অনেক আদর করে কিন্তু আমরা অসুস্ত হলে বাপের বাড়ি  পাটিয়ে দেয় আমাদের যা প্রয়োজন বাপের বাড়ি থেকে নিয়ে আসি আজ ৩বছরে একটা কালো সুতাও দেয়নি আমার মেয়েকে খেতে দেয়না আমার নননের মেয়েকে আমি না দেখি মত খাওয়ায় আমার ননন একানে এসে পরে থাকে আমি কি করব কেউ বলেন মনে হচ্ছে আমার কলিজাটা ছিড়ে খেয়ে ফেলছে আর সহ্য হচ্ছে 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।

আপু আপনার স্বামী বিদেশে থাকে। আর বাসায় আপনার শাশুরি অনেক ভাবেই নির্যাতন করে,এছাড়াও আপনার মেয়েকে আদর করে না, খাওয়ায় না, পড়ায় না, আপনাদের কোন রোগ বালাই হলে বাপের বাসা পাঠিয়ে দেয়, আপনার সাথে সামান্য কথায় ঝগরা করে,আপনার কাজে কামে ওনি সন্তুষ্ট নয় এছাড়াও শারীরিক ও মানুসিক ভাবে প্রেস্রার দেয় যা আপনার পক্ষে সহ্য করা সম্ভব না। যদিও আপনি সে ঘরের বউ হোন না কেন আপনার প্রতি সেখানে আগ্রহতা ও ভালোবাসা নাই বললেই চলে কেনো না সেখানে আপনার স্বামী নেই ওনি দেশের বাহিরে থাকে মুলত এটাই হলো আপনার প্রতি তাদের দুর্বলতা যার জন্য আপনার দুর্বলতার সুযোগ নেয়।

কিন্তু আপু আপনি ওই বাসার বউ হয়ে বা হওয়ার কারনে আপনাকে সব সহ্য করতেই হবে স্বামী বাসা ফিরে না আশা পর্যন্ত। ততদিন অপেক্ষা করতে হবে আপনাকে।অন্যথায় আপনার এখানে কিছু করার নাই বা থাকছে না।কাজেই ওদের কথা সহ্য করুন ও মানিয়ে নিন সব কিছু। সময় হলে অবশ্যই একদিন আপনার ঘরে সুখ আসবে ইনশাআল্লাহ। পাশাপাশি অবশ্যই ধর্মীয় অনুশাসন মেনে চলবেন।

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

এখানে আপনার স্বামী না আসা পর্যন্ত কিছুই করা যাচ্ছেনা ।


আপনার স্বামী আসলে ব্যাপারটা নিয়ে আলোচনা করে মিমাংসা করে নিবেন  ।


আর এই মুহুর্তে যখন বাপের বাড়ি থেকেই সবকিছু আনছেন তাহলে বাপের বাড়িতেই দীর্ঘকাল অবকাশ যাপণ করে আসুন সব ঠিক হয়ে যাবে ।


আসলে এটা স্বাভাবিক তবে অস্বাভাবিক হচ্ছে আপনার ননদের বিয়ের পরও বাপের বাড়িতে থাকা যদি তার স্বামী জীবিত থাকে ।


তারপর ধৈর্য ধরুন  । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ