ক্লোজউই থাকাকালীন সময়ে আমার কিছু ব্লগ মানিটাইজ করা হয়। পরে যখন ক্লোজউই থেকে সুইচ করে বিস্ময়ে আনা হয় আমাদেরকে, তখন আমার ব্যালেন্সগুলো ক্লোজউই থেকে বিস্ময়ে যুক্ত হয়। আমি গত কয়েকদিন আগে ৩২০ টাকা উত্তোলনের জন্য বিস্ময় ডট কমে আবেদন করি। এখন আমার আবেদনকে তারা ‘’ফ্রড হিসেবে চিহ্নিত করলো। কেনরে ভাই? আমি তো আপনাদের এখানে ব্লগ লিখেই ব্যালেন্সটা পেলাম। এখন টাকা দিতে এমন প্রতারণা করছেন কেন? বিস্ময় ডট কম থেকে অবশ্যই বিষয়টা ক্লিয়ার করবেন।


দ্রষ্টব্য: বিস্ময়ে আমার মোট ব্যালেন্স যত দেখানো হয়েছিলো শুরুতে, ক্লোজউইতে আরো বেশি ব্যালেন্স ছিলো আমার। সেই ব্যালেন্সগুলা কোথায় গেলো? এ ব্যাপারে বিস্ময়ে আগেও প্রশ্ন করেছি, বিস্ময় থেকে কোনো উত্তর দেয়া হয়নি। যা মনে হচ্ছে, বিস্ময় নিজেই প্রতারণা করছে। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি খুব বেশি চালাকি করেছেন। কয়েকটি প্রশ্ন উত্তর ভালো থাকলেও বাকি সকল প্রশ্ন উত্তর ইনক্রিমেন্টাল করে করেছে যেমন এই প্রশ্ন ,https://www.bissoy.com/q/11807 , , ক্লোজউই এ থাকাকালিন সময়েই আপনার ব্যালেন্স উত্তোলন ক্যান্সেল করা হয়েছিল, কিন্তু বিস্ময় এ আসার পর আবারো রিকুয়েস্ট করেছেন তাই ফ্রড করে দেয়া হয়েছে যাতে আর রিকুয়েস্ট করতে না পারেন। আপনিয়ে একমাত্র ব্যক্তি যিনি বিস্ময় এর সাথে ট্রিকস করার চেষ্টা করেছেন আ বিস্ময় আপনাকে ফ্রড হিসেবে চিহ্নিত করেছে। ,


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ