আমার লিঙ্গে অনেক ছোট 13 সেন্টি মিটার মাত্র  ৷ আমার বয়স 21 ৷ নতুন বিয়ে করেছি 1 মাস ৷ কেউ এক জন আমার বউ কে বলেছে 7 ইঞ্চি এর থেকে বড় না হলে তা দিয়ে বাচ্চা হয় না কারণ বীর্য ভিতরে যায় না যার ফলে বাচ্চা হয় না ৷ কিন্তু আমার সম্ভবত 5 ইঞ্চি থেকে একটু বড় 6 ইঞ্চি না ৷ এখন আমার বউ 1 মাস এর মধ্যেই কেনো ডাক্তার নে দেখিয়েই আমাকে তালাক  এর জন্য চাপ দিচ্ছে  ৷ আর সে বার বার বলছে আমি জেনে ও যে আমার লিঙ্গ এত ছোট তাকে কেনো বিয়ে করলাম আমার নাকি আল্লাহর কাছে জ্ববাব দিতে হবে ৷ আল্লাহ যেন আমার বিচার করে ৷ তালাক এক কাগজ এ পাঠিয়ে দিয়েছে যেন বড় লিঙ্গ আছে এমন কাউকে বিয়ে করকে পারে ৷ আমার সাস্থ বেশি অন উত্তেজিত অবস্থায় 2 ইঞ্চি থাকে আর উত্তেজিত অবস্থায় 13 সেন্টি মিটার মানে 5 থেকে বেশি 6 থেকে কম ৷ এখন ওকে তালাক দিয়ে আমার কি বিয়ে করা উচিৎ নাকি আর কোনো মেয়ের জিবন নষ্ট না করা  উচিৎ ? আমার যৌন ইচ্ছা অনেক ৷ সে চলে যাওয়াতে এমন ও হয়েছে দিনে 2 বার ঘুমে স্বপ্ন দোষ হয়েছে ৷ 1 দিনে 5 বার হস্থমৈথুন করেছি উত্তেজনার কারণে ৷ আমার বীর্যপাত হয়ে যায় 10/12 মিনিটে কিন্তু তার অর্গাজম হয় 20 মিনিটে এখন তার এটা ও মনে হয় তার অর্গাজম হওয়ার আগে বীর্য পাত হয় বলে বাচ্চা হবে না ৷ তাহলে আমি যদি  আবার বিয়ে করি  তাহলে কি বেশি সময় মিলন করা যায় এমন টেবলেট খেয়ে তার পর বউ এর সাথে মিলন করবো যেনো 20/25 মিনিট পর বীর্য পাত হয় ? যেনো তার অর্গাজম এর পর বাচ্চা হয় তাহলে হয়তো তার অর্গাজম এর পর বীর্যপাত করলে বাচ্চা হবে ? তাই কোন টেবলেট থাবো ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ওনার ধারনা ভুল। ভাই আপনার স্ত্রীর মত অনেক অনেক মেয়েই আছে যারা এসব বিষয়ে জানে না ও অন্যের কথায় ভুল বুঝে ও নানান সমস্যা সৃষ্টি করে।

ভাই বাচ্চা হওয়ার সাথে লিঙ্গের সাইজের কোন সম্পর্ক নেই মাত্র ৩ ইঞ্চি লিঙ্গ দিয়েও বাচ্চা নেওয়া যাবে কোন সমস্যা নাই।মুলত যদি ওনার গাইনি সংক্রান্ত সমস্যা থাকে তাহলে ওনার বাচ্চা হওয়ার সম্ভাবনা থাকবে না। কাজেই ওনাকে গাইনি ডাক্তারের কাছে নিয়ে যান।

ওনাকে একজন ভালো ক্লিনিকেত স্বাস্থ্য কর্মির সাথে কথা বলিয়ে নিন ওনাকে বুঝালেই হয়তো ওনি বুঝবে। আর হ্যা তালাক না নিয়ে ওনাকে বুঝানোর জন্য ক্লিনিকের স্বাস্থ্য কর্মিকে পাঠিয়ে দিয়ে বুঝিয়ে নিন। দেখবেন সব ঠিক হবে।


ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tanmin

Call

প্রথমেই আপনার প্রশ্ন উত্তরকে কয়েকটা ভাগ করে নিচ্ছিঃ


লিঙ্গের দৈর্ঘের সাথে বাচ্চা হওয়ার সম্পর্কঃ লিঙ্গের দৈর্ঘের সাথে বাচ্চা হওয়ার কোন সম্পর্ক নাই। বাচ্চা হওয়া নির্ভর করবে আপনার স্পার্ম বা বীর্যের সক্ষমতার উপর। আপনার লিঙ্গ যত বড় হোক না কেন বীর্য যদি সক্ষম না হয় তাহলে বাচ্চা হবেনা। আর বাংলাদেশীদের গড় লিঙ্গের দৈর্ঘ ১১.২০ সেমি বা ৪.৪১ ইঞ্চি। সেখানে আপনার লিঙ্গ অনেক ভালো অবস্থানে।আপনার বোঝার সুবিদার্থে কিছু লিংক দেয়া হল।

https://www.worlddata.info/average-penissize.php

http://www.averageheight.co/average-penis-size-by-country

https://www.dailymail.co.uk/femail/article-3748444/Erect-penis-sizes-compared-world.html


বীর্যপাতের সময়ঃ ছেলে এবং মেয়েদের বীর্যপাতের সময় ভিন্ন হতে পারে। একসাথে বীর্যপাত হলে সেটা খুবই ভালো কিন্তু বেশিরভাগ সময়ই সেটা হয়না। আর আপনাদের বিয়ের বয়স মাত্র ১ মাস। সুতরাং একজন আরেকজনকে বুঝে চাহিদা পূরণ করতে একটু সময় দিতে হবে। এতটা অস্থির হলে চলবেনা। যেহেতু তার সময় বেশি লাগছে আপনি প্রথমে তাকে উত্তেজিত করে নিন। নিজের মনকে শান্ত রাখুন। তাকে প্রয়োজনে অঙ্গুলি কিংবা লেহন করে তাকে উত্তেজিত করুন। তার পর তার যোনিতে প্রবেশ করুন। আশাকরি ভালো ফল পাবেন।


নিজস্ব যৌন উত্তেজনাঃ আপনি যেটা উল্লেখ করেছেন সেটা সাভাবিক না। তবে এটাকে একদম অস্বাভাবিকও বলা যাবেনা। বিয়ের প্রথম দিকে ছেলেরা কিছুটা মানসিকভাবে সেক্সের প্রতি আকৃষ্ট থাকে। এতে এরকম উত্তেজন তৈরি হতে পারে। কিন্তু হস্তমৈথুন করা উচিত না। এটা লিঙ্গকে দুর্বল করে দেয়। 


আপনি ভালো যৌনজীবনের জন্য কোন ট্যাবলেট খাবেন না। ভালো মত আহার করুন, ব্যায়াম করুন, মানসিক ভাবে চাঙ্গা রাখুন। বেশি প্রয়োজন হলে ডাক্তারের শরনাপন্ন হোন। নিজের স্ত্রীর সাথে আলাপ করুন। তাকে সময় দিন। আশাকরি ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
DreamAchive

Call

ভাই আপনি তাকে তালাক দিবেন না। কারন সে নিজ থেকে বলছে না অন্যের কথায় কান দিয়ে আপনাকে ভুল বুঝছে। আপনি আপনার স্ত্রীকে নিয়ে একজন মনো বিশেষজ্ঞ বা যৌন বিশেষজ্ঞের কাছে যান তাদের কাছে গিয়ে বিস্তারিত বলুন তারা আপনাকে সমাধান দিবে ।এতে আপনার স্ত্রীরও ভুল ভাংবে। আপনি তাকে যেকোনো উপায় বুঝিয়ে এই কাজটি করেন। তবে আপনাকে শান্ত থাকতে হবে। আপনি নিজেকে নিয়ন্ত্রণে রাখুন ।হস্তমৈথুন করলে তো আপনার লিংগ আরও দুর্বল হয়ে যাবে ৷ নিজের পায়ে নিজে কুড়াল মারবেন না। অন্যের কুড়াল মারাকে বরং প্রতিহত করার চেষ্টা করুন ।আর অবশ্যই মানষিকভাবে শক্ত থাকেন। ।      

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ