না চুলকালে অস্থির ভাব হয়,আর চুলকালে কেমন অনেক জ্বলে আর রস রস ভাব হয়ে যাশ,আর ছোপ ছোপ হয়ে যায়,,,গোটা ভাব,,,এটা দ্রুত সমাধান কি.?প্লিজ জানালে উপকৃত হতাম..... 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সঠিকভাবে চিকিৎসা গ্রহণ না করলে এই রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব নয়। এ জন্য দ্রুত কোন রেজিস্ট্রার্ড চর্মরোগ বিশেষজ্ঞ/হোমিওপ্যাথিক ডাক্তারের পরামর্শ নেওয়া জরুরি। ডাক্তারকে রোগের পুরো হিস্ট্রি খুলে বলতে হবে। আক্রান্ত স্থান যতটা সম্ভব চুলকানো থেকে বিরত থাকতে হবে। শরীর ও পোশাক পরিচ্ছন্ন রাখতে হবে। আর যতটা সম্ভব আন্ডারওয়্যার পরিহার করে ঢিলা পোশাক পরিধান করার চেষ্টা করতে হবে।                                                 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

এসব মুলত চত্রাক সংক্রমণ এর কারনে হয়ে থাকে যা অপরিস্কার থাকা,পোশাক ঘেমে গেলে পোসাক পরিস্কার না করার কারনেও এরকম চুলকানি হয়ে থাকে কারো এলার্জি কারনে বৃদ্ধি পায় আবার কারো দাউদ বা খাউজ হয়ে থাকে।

যাইহোক আপনি অবশ্যই চর্মবিশেষজ্ঞ চিকিৎসক এর কাছে যাবেন ও চিকিৎসা নিন।আপাতত ফাঙ্গিসন ক্রিম ক্রয় করুন ও নিয়মিতভাবে সংক্রামণ স্থানে লাগাবেন দিনে ২ বার। পরিস্কার ও শুকনো আন্ডারওয়ার ব্যবহার করবেন। ভিজা বা স্যাঁতসেঁতে আন্ডারওয়ার ব্যবহার করবেন না। সর্বদাই পরিস্কার থাকাবেন ও ক্রিম ইউস করার পাশাপাশি নারকেল তেল ইউস করবেন।

ধন্যবাদ।

বিস্ময়ের সাথে থাকুন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

combicid cream এই ক্রিমটি প্রতিদিন ২ বার করে ১৫ দিন ব্যবহার করবেন। ক্রিম ব্যবহারের পাশাপাশি candinil tab এই ট্যাবল্যাটটি প্রতিদিন একবার করে এক মাস খাবেন । আশা করি আল্লাহ রহমতে সম্পূর্ণ ভাল হয়ে যাবেন। ব্যবহারের ফলাফল দুই দিনের মধ্যে বুঝতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ