মেয়ের মা-বাবা এবং বংশ চরিত্র যদি ভাল হয়। তাহলে মেয়ের চরিত্র কেমন হবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ভাই মেয়ের বাবা মায়ের বংশ চরিত্র দেখে মেয়ের চরিত্র নির্বাচন করবেন না। কেনো না মেয়ে হোক বা ছেলে হোক না কেন ছেলে মেয়ের বাবা মায়ের চরিত্র দেখে তাদের সন্তান দের চরিত্র নির্বাচন করা বোকামি কারন আমাদের বাংলাদেশ এ অনেক পরিবার আছে যে পরিবার এর বাবা মা গুলো অনেক অনেক ভালো ও ধার্মিক কিন্তু তাদের ছেলে মেয়ে গুলো অস্বাভাবিক যা সমাজে বসবাস করার মত নয় যা প্রতিনিয়ত অশালীন কাজ কর্ম থেকে শুরু করে নেশার প্রতি ধাবিত হয়ে থাকে।

আবার ছেলে মেয়ের বাবা মা খারাব আচরন এর হলে কিছু ক্ষেত্রে দেখা যায় যে মেয়ে বা তার ছেলে ধার্মিক ও ভালো চরিত্রের হয়।

তাছাড়া মনে রাখবেন ছেলে বলেন আর মেয়েই বলেন না কেন পরিবার এর সন্তান ভালো হয় বাবা মায়ের কারনে আবার পরিবার এর সন্তান খারাপ হয় বাবা মেয়ের কারনেই কাজেই যদি কোন মেয়ে বা ছেলেকে দেখতে চান তাহলে দেখুন সেই মেয়েটি/ছেলেটি কিরকম, তার কথা বার্তা, চাল চলন ও আচার ব্যবহার সহ মানুষের সাথে কিরকম মিশে।তাছাড়া দেখবেন ছেলে/মেয়েটি ধার্মিক কিনা কেনো না সে যেই ধর্মের হোক না কেন প্রতিটা ধার্মিক মানুষ কিন্তু ভালো আচরন প্রকৃতির মানুষ হয়। 

আর হ্যা আর একটা কথা মনে রাখবেন  যদি আপনি নিজে ঠিক ও ভালো হোন তাহলে আপনার মাজে যে ছেলে মেয়েই আসুক না কেন (বিয়ের ব্যাপারে) তাকে আপনার মত করে গিরে তুলতে পারবেন যদি আপনি ঠিক থাকেন।

আশা করি বুঝতে পারছেন।

বিস্ময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ