আমার বয়স ২১ । বন্ধুর মায়ের (শিউলি) বয়স আর আমার মায়ের বয়স একি ৩৭+ হবে। কয়েক মাস আগে থেকে আমাদের বিয়ের কথা বলে আসছি। বাবা, মা বলছে আমরা মেনে নিলেও প্রতিবেশিরা দু চারটে খারাপ কথা বলবে। কী করা উচিত।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

বিয়ে না করাই উত্তম হবে।তবে বয়সে বড় নারীদের বিয়ে করা সুন্নত। আপনি যদি রাজি থাকেন বা সবাই সহমত পোসন করলে বিয়ে করেন সমস্যা নাই। তবে সমাজের মানুষ গুলো কিছু কথা বললেও তাদের কথায় কান দিবেন না তাহলে পরে আর বলবেন না। বিয়ে করলে অবশ্যই আপনি নিজে ও আপনার স্ত্রীকে ধর্মীয় অনুশাসন মেনে চলতে বলবেন।

তবে মনে রাখবেন ৩৭ বছর বয়সের নারীর তেমন যৌন ইচ্ছা থাকবে না, এমনকি ওনাকে উত্তেজিত করার আগেই আপনার স্পার্ম বেরিয়ে যেতে পারে। এছাড়াও আপনার বয়স ২১ ও তার বয়স ৩৭ ওনার আগামী ৪/৫ বছর গেলে আপনার ২৫ বছর হবে আর আপনার ২৫ বছর বয়সে সম্পূর্ন যৌবনে পা দিবে যা তখন আপনার যৌন খুদা বেশিই হবে আর ঐদিকে ওই নারীর যৌন খুদা কমে যাবে বা যৌন ইচ্ছা /খুদা থাকবে না বললেই চলে।কাজেই আপনার যৌন জীবনের স্বাদ মিটাবেন কিভাবে।। সো এসব ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন। প্রয়োজনে অন্য যায়গায় বিয়ে করেন ১৮+ মেয়েকে এটাই উত্তম হবে সব দিক দিয়েই।যেখানে কিনা আপনাকে ও আপনার স্ত্রীর সাথে আপনাদের মা ছেলের মত দেখাবে।। বিবাহের ৬/৭ মাস পর অশান্তি সৃষ্টি হতে পারে। 

কাজেই ভেবে চিন্তে কাজ করবেন। 

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রিয় ভাই।

আপনি চাইলে বিয়ে করতে পারেন শরীয়ীভাবে কোন সমস্যা নাই।

তবে সামাজিক দিক বিবেচনা করে করা উত্তম।

     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

যে যাই বলুক বিয়ে করেন জীবনে অনেক বরকত হবে ইনকাম বেড়ে যাবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ