পেনিস এ কয়েকদিন আগে খেয়াল করলাম কয়েকটা গুটার মত হলো। তারপর আস্তে আস্তে তা ছড়িয়ে পেনিসের মাথার দিকেও ছড়িয়ে গেলো। স্পর্শ করলে হাতে ফিল পাওয়া যায় ছোট ছোট গুটা গুলো। আর বেশিক্ষণ যাবত হাতালে উক্ত স্থানে ব্যথা অনুভব হয়। কেমন করবো?

 

প্রথমে দাউদ ভেবে ভেটনিলান ওয়েনমেন্ট লাগাইছি। কোন ফল পাই নি। এক ভাই উত্তর দিয়েছিল যে এটা নাকি ময়লা থেকে এবং আরো কিছু কাজ করতে বলেছিল। কিন্তু এটা ময়লা থেকে হলে এরকম তো হবার কথা না।

 

এটা কি কোন রোগ? লজ্জাজনীত কারণে ছবি দিলাম না। দয়া করে সাহায্য করবেন। এই বিষয়ে বিশেষজ্ঞ কেউ আছেন?


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

ধন্যবাদ আপনাকে, তবে পেনিসে গুটা হতেই পারে,আপনি যখন অতিরিক্ত হস্তমৈথুন করবেন, বা যৌন সঙ্গম করবেন তখন, আপনার লিঙ্গ থেকে বীর্য বেড় হয়ে যায়,তাই লিঙ্গ কিছুটা দূরর্বল হয়ে যাই, ফলে গোটা হতে পারে। আবার নারীর যৌনীতে লিঙ্গ ঢোকানো হলে ও এই সমস্যা হতে পারে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি বিবাহিতা কিনা বলেন নি।বা কোন নারীর সাথে মিলন করেছেন কিনা বা নারীর পিরিয়ড চলাকালীন মিলন করেছেন কিনা এসব জানান নি কেনো না উক্ত কারন গুলো বসত অর্থাৎ  নারীর যৌন রোগ থেকে আপনার এই সমস্যা হতে পারে।

এছাড়াও বীর্যপাত হলে পেনিস পরিস্কার না করার কারনে এরকম হতে পারে।

আপনি মিলনে কনডম নিবেন,মিলনের পর পেনিস পরিস্কার করবেন,পিরিয়ড চলাকালীন মিলন করবেন না,পেনিস পরিস্কার রাখবেন ও প্রতি সপ্তাহে অবাঞ্চিত লোম পরিস্কার করবেন।

পেনিশে ও তার আশে পাশে নিয়মিতভাবে নারকেল তেল বা শর্ষের তেল লাগাবেন ৩/৪ দিনের মধ্যে কম বুঝলে নিয়মিতভাবে ব্যবহার করুন।।যদি এতেও কিছু না বুঝেন তাহলে চর্মরোগ বিশেষজ্ঞ কাছে যাবেন।নিজে থেকে কোন ঔষধ খাবেন না।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ