আমার বয়স ২৪.. আমি প্রায় ৯-১০ বছর জাবত হস্তমৈথুন করি।।এখন আমি  হস্তমৈথুন করার সময় আর তৃপ্তি পাই না।।।মানে আমার যখন মাল আইট হয় তখন আমার লিজ্ঞে কোন অনুভুতি হয় না।।লিজ্ঞ অসার লাগে।।বিরজপাত হয় কিন্তু আগের মত অনগাজম হয় না  আমি এখন কি করতে পারি??


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

উপায় একটাই হস্তমৈথুন বন্ধ করা পর্নোগ্রাফি দেখা বন্ধ করা সেক্সুয়াল বিষয় থেকে সম্পূর্ন ভাবে এড়িয়ে চলা। তাহলেই সুস্থ্য থাকবেন।আসলে যৌন সুখ বা তৃপ্তি /অর্গাজম এসব বিবাহের পর নেওয়া উচিৎ তাহলে যৌন জীবন ও বিবাহিতা জীবন সুখের ও মধুর হয়।আর যারা বিবাহের আগে যৌন সুখ বা তৃপ্তি /অর্গাজম এসব উপভোগ করে তারা বিবাহের পর স্ত্রী মিলনে ব্যার্থ সহ নানান সমস্যায় ভুগেন।

 কাজেই বিবাহের পর যৌন সুখ বা তৃপ্তি /অর্গাজম এসব পেতে চাইলে এখন থেকেই হস্তমৈথুন বন্ধ করা পর্নোগ্রাফি দেখা বন্ধ করা সেক্সুয়াল বিষয় থেকে সম্পূর্ন ভাবে এড়িয়ে চলুন ও পুষ্টিকর খাবার খান ও খেলাধুলা করুন।

ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হামদর্দ এর এনডিউরেক্স™ মুমসিক খেতে পারেন

নিয়মিত ২ মাস খেলেই ইন্সাল্লা সব ঠিক হয়ে যাবে। 

আরো কোন সমস্যা থাকলে একজন হামদর্দ চিকিৎসকের পরামর্শ নিন।    

এনডিউরেক্স পুরুষের জন্য অত্যন্ত কার্যকরী শক্তিবর্ধক ওষুধ। এনডিউরেক্স-এর অতি মূল্যবান প্রাকৃতিক উপাদানসমূহ একদিকে যেমন উল্লেখযোগ্য মাত্রায় টেস্টোস্টেরণ নিঃসরণ বৃদ্ধি করে, অপরদিকে স্নায়ুতন্ত্র ও পেশীতন্ত্রের কার্যকারিতা অনেকাংশে বাড়িয়ে তোলে। এনডিউরেক্স সেবনে পেনাইল টিস্যুর কর্মক্ষমতা ও পুরুষাঙ্গের ফাঁপা অংশে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং একই সময়ে পুরুষাঙ্গের গোড়ার দিকের পেশী ও ত্বক সংকুচিত হয়ে রক্ত প্রবাহ ধারা রুখে দাঁড়ায়, যা মিলনকাল দীর্ঘস্থায়ী ও আনন্দদায়ক করে। ইহা মিলন পরবর্তী শারীরিক সজীবতা বজায় রাখে।

নির্দেশনা: শারীরিক ও স্নায়বিক দুর্বলতা, অসময়ে বীর্যপাত, শুক্রতারল্য, সঙ্গম পরবর্তী অসাড়তা ও দুর্বলতা, পক্ষাঘাত, মুখের পক্ষাঘাত, অনুভতিহীনতা

সেবনবিধি: ২ ক্যাপসুল দৈনিক ১-২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
SINAYEEM

Call

হস্থমৈথুন বন্ধ করুন ৷ অশ্লিল ছবি বা ভিডিও দেখবেন না ৷ হস্থমৈথুন বন্ধ করা মানে একবারে বন্ধ আর করা যাবে না ৷ নিয়মিত পুষ্টি কর খাবার খান তাহলে ঠিক হয়েে যাবে ইনশা-আল্লাহ ৷ ব্যায়াম করুন নিয়মিত ৷ মাছ ডিম দুধ কলিজা, বাদাম ,মধু, কালোজিরা খান ৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ