আমার বয়স২৬।আমি অবিবাহি। ছোটবয়স থেকে অনেক হাত মারতাম বলে দ্রুত বীর্জপাত ও লিংগ উত্থান সমস্যা হচ্ছে।আর একটু সেক্স চিন্তা করলেই পাতলা পানি বার হয়। আমি এক সপ্তাহ হল  হামদার্দ এর ইন্সপার্ম ওষুধ খাচ্ছি। আমার লিংগ ডান দিকে বেকে থাকে সবসময়।আমি চাচ্ছি ইন্সপার্ম ওষুধএর পাশাপাশি পেনিটন অয়েল লাগাতে চাচ্ছি। এখন কথা হল অয়েল টা লাগালে উপাকার হবে নাকি ইন্সপার্ম ওষুধ ই এনাফ? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার সব সমস্যার মুলত কারন হলো অতিরিক্ত হস্তমৈথুন করা তাছাড়া আপনার পেনিস থেকে যে তরল আসে তা কামরস বলে চিনি। কিন্তু এইকামরস আসা স্বাভাবিক যা দেহের কোন রোগ বা কোন সমস্যার কারনে আসে না।মুলত যৌনতার হালকা  উত্তেজনা হলে এরকম কামরস আসে ।  কাজেই এ নিয়ে কোন চিন্তা করবেন না । 

কিন্তু এর জন্য আপনি যে হামদার্দের মেডিসিন নিচ্ছেন তা না নেওয়াই ভালো তাছাড়া আপনি যে পেনিটোন তেল মালিস করতে চাচ্ছেন তা কখনোই  করবেন না। কেনো না এই তেল বিবাহিত পুরুষ রা ব্যবহার করে যৌন উত্তেজনা দুর্বল হলে ও দ্রুত বির্যপাত হলে ।কাজেই আপনি এই তেল মালিস করলে আপনার যৌন উত্তেজনা আসবে ফলে হস্থমৈথুনের ইচ্ছা যাগবে  সুতারাং এই পেনিটোন তেল মালিস করবেন না । 

তাছাড়া আপনার পেনিস ডান দিকে বাকা হলেও কোণ সমস্যা হবে না যৌণ মিলনে এমনকি আপনার এই হালকা বাকা পেনিস সোজা করার কোন উপায় নেই বা যাবে না যদি আপনি  পেনিটোন তেল মালিস  করতে চান পেনিস সোজা করার জন্য তাহলে তা ভুল করবেন কারন এটা আপনার পেনিস সোজা করবে না। । কাজেই সব তেল মালিস করা থেকে বিরত থাকুন।  ও এখন কোন মেডিসিন নিতে হবে না স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন ও পুষ্টিকর খাবার খান আসা করি সুস্থ্য থাকবেন। 


আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ