প্রসাব পুরুষের বীর্যের সাথে লাগলে নাকি শুক্রানু মারা যায়, তাহলে তো একবার সহবাস করে বীর্য বাইরে ত্যাগ করে, সামান্য প্রসাব করে,পুরুষাঙ্গ ধুয়ে পুনরায় কনডম ব্যতীত সহবাস করলে গর্ভবতী হবার সম্ভবনা নাই...?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন  করার জন্য। আপনার প্রশ্নের শিরোনামের সাথে প্রশ্নের ডিস্ক্রিপশনে লেখার মিলনেই । তবে আপনাকে বলছি যে মিলন করাকালিন সময়ে বীর্য যোনির বাহিরে ফেলেন এবং প্রস্রাব করে আবার মিলন করেন কনডম ব্যতীত এবং যোণির ভিতরে বীর্যপাত করালে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে। 

অর্থাৎ আপনি মিলনের আগে বা পরে প্রস্রাব করেন না কেনো মিলন করাকালিন আপনার স্ত্রীর যোণিতে বীর্য প্রবেশ করলে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে ।যদি বীর্য বাহিরে ফেলেন তাহলে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে না।তবে সামান্য বীর্য যোণিতে গেলেও প্রেগন্যান্সির সম্ভাবনা থাকে  । এতে ,মিলনের আগে বা  প্রস্রাব করা বা না করার সাথে কোণ সম্পর্ক নেই। 

 আসলে বীর্য যতক্ষন গাঢ় থাকবে তত ক্ষন সেখানের শুক্রানু গুলো শক্তিশালি ও জীবিত থাকবে এবং বীর্যে যদি প্রস্রাব করে দেওয়া হয় বা বীর্য পানি ঢেলে দেওয়া হয় তাহলে বীর্য গুলো আসতে আসতে পানির পরিনত হবে আর সেখানে শুক্রানু গুলো মরে যাবে । 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ