আমি সদ্য বিবাহিত। আমার বউকে ফেমিকন খাওয়ায়। পেরিওডের প্রথম দিন থেকেই খাইতেছে। ফেমিকনের ২১ টা সাদা বড়ি থাকে। সেই ২১ টা শেষ। এখন বাকি আছে খয়েড়ি কালারের কিছু বড়ি। শুনছি এগুলা আয়রনের বড়ি। এই বড়িগুলা খাওয়ার সময় কি কন্ডম ছাড়া সহবাস করা যাবে? উল্লেখ্য যে একদিন রাতে ফেমিকন খাইতে ভুলে গেছিলো বাট পরের দিন ঠিকি দুইটা খেয়ে নেয়। যা বড়ির নির্দেশনায় লেখা ছিলো। আর কোনো ভুল হয়নি। আই রিপিট আমার প্রশ্নটা হলো খয়েড়ি বড়ি খাওয়া চলমান অবস্থায় কন্ডম ছাড়া সহবাস করা যাবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। না এই পিল খাওয়াকালিন সময়ে কনডম ব্যতীত মিলন করা যাবে না ।তাছাড়া এই সময়ে মিলন করা যাবে না ।কেনো না এই সময় আপনার স্ত্রীর মাসিক হবে আর মাসিক চলাকালিন সময়ে মিলন করা নিশেধ ইসলাম ও চিকিৎসা বিজ্ঞান পরামর্শে। কাজেই এই সময়ে মিলন করবেন না।  

যেহেতু ওনার ২১ টা পিল খাওয়া শেষ হয়েছে তাই অপেক্ষা করুন  ওনার মিন্স হলে আবার একই নিয়মে নতুন পাতার পিলখাবেন এবং সাদা পিল খাওয়াকালিন সময়ে মিলন করুন সমস্যা নেই।   আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ