সহবাস করা পুরুষাঙ্গ উওেজিত অবস্থায়  যদি  থেমে পুনরায় একটু প্রসাব করে আবার যদি সহবাস শুরু করি তাহলে কি প্রসাব এর সাথে,কিছু বীর্য পুরুষাঙ্গ লেগে থেকে  জরায়ুতে গিয়ে গভবতী হবার সম্ভবনা আছে কি না? নাকি প্রসাব করে পুনরায় সহবাস শুরু করলে গর্ভবতী হবার সম্ভবনা নাই?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। না এভাবে প্রেগন্যান্ট হওয়ার কোন চাঞ্চ থাকবে না। তবে মিলন চলাকালিন সময়ে সামান্য বীর্য যোণিতে প্রবেশ করলে প্রেগন্যান্সির সম্ভাবনা থেকেই যায়।সেক্ষেত্রে নিশ্চিত হতে আপনি আপাতত অপেক্ষা করুন ।আপনার পরবর্তীতে মিন্স হয়ে গেলে বুঝবেন আপনি প্রেগ্ন্যান্ট না । তবে এখন অযথা কোন পিল বা মেডিসিন নিবেন না। যদি আপনারা শুউর হোন যে মিলনে যোণির ভিতরে তেমন কোণ বীর্যরস যায় নি সে ক্ষেত্রে নিশ্চিত থাকুন আপনি প্রেগন্যান্ট হবেন ন।

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

বীর্য ত্যাগ না করে সহবাস থামিয়ে  প্রসাব করলে কি, পুরুষাঙ্গএর নালীতে বীর্য শুক্রানু লেগে থাকে? পুনরায় সহবাস করা যাবে কি, নাকি প্রসাব করার সাথে সাথে কিছু বীয পুরুষাঙ্গে সামনে চলে আসে,সেটা পুনরায় জরুয়ুতে চলে যেতে পারে,..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ