আমারর gf এর আগে নিয়মিত পিরিয়ড হতো, গত দু'মাসেও ঠিক ২৪ তারিখে পিরিয়ড হয়।।। আমরা গত ৮-৯ মাস যাবত সেক্স করে আসতেছি কখনো এমন সমস্যা হয় নাই।। এবার ২৪ ফেব্রুয়ারী তার পিরিয়ড হওয়ার কথা ছিল কিন্তু না হওয়ায় আমরা ঐ দিন আবার সেক্স করি কিন্তু আজকে ২৮ তারিখ এখনো তার পিরিয়ড হচ্ছে না।।এখন কী করলে তার পিরিয়ড আবার নিয়মিত হবে।। জানাবেন প্লিজ।।


Share with your friends
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আসলে হঠাৎ করেই মাসিক বন্ধ হতে পারে,প্রেগন্যান্ট হলে বা ইস্ট্রোজেন  হরমোন কমে গেলে, বা যোনি সংক্রন্ত কোন সমস্যা হলে সুতারং যদি আপনি মিলনে প্রটেকশন না নেন তাহলে প্রেগন্যান্সি সম্ভাবনা থেকেই যায় সুতারং প্রথমত প্রেগন্যান্সি টেস্ট করুন এবং ওনি প্রেগন্যান্ট না হলে একজন গাইনি/হোমিও  ডাক্তারের সাথে আলোচনা করতে বলুন। 

Talk Doctor Online in Bissoy App
charu

Call

উনাকে কাঁচা পেঁপে অথবা আনারস খাওয়ান পিরিয়ড হয়ে যাবে। এরপর ও না হলে আয়রন ট্যাবলেট খাওয়ান অনেক সময় আয়রনের অভাবে পিরিয়ড দেরিতে হয়। এ দুটো বিষয় খুবই ন্যাচারাল আপনি এপ্লাই করে দেখতে পারেন।

তারপর ও যদি না হয় তাহলে ফার্মেসী থেকে "নরমেন্স" নামে একটা ট্যাবলেট কিনে খাওয়ান সকালে ১টা রাতে ১টা। এভাবে ২-৩ দিন খেয়ে না হলে ডাক্তার এর পরামর্শ নিন।

ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App