Jamiar

Call

আপনি বললেন যে পিরিয়ডের দিন থেকে আগের ৭ দিন ও পিরিয়ড শুরুর দিন থেকে পরের ৭ দিন হলো নিরাপদ সময়।কিন্তু পিরিয়ড পরের ৭ দিনের মধ্যে তো  পিরিয়ড চলে তো সেই সময় নিরাপদ হলেও মিলন করাযায় না কেনো?

আপনি এটাই বলতে চেয়েছেন তাইনা। আসলে পিরিয়ড চলাকালিন   নিরাপদ সময় হলেও এই সময় মিলন করা নিষেধ করা হয় কেনো না পিরিয়ড চলাকালিন সময়ে মিলন করা ইসলাম ধর্মে হারাম করা হয়েছে এবং চিকিৎসা বিজ্ঞানেও নিষেধ করা হয়েছে।

কেনো না পিরিয়ড চলাকালিন সময়ে অনেক সমস্যার সম্মুখিন হতে পারে স্বামী স্ত্রী দুইজনেই যৌন বাহিত রোগ সহ নানান সমস্যা দেখা দিতে পারে । এছাড়াও মাসিক চালাকালিন মিল্নে নারীদের দেহে বা যোণী বা জরায়ুতে কোণ রোগ থাকলে তা সহজেই পুরুষের দেহে দ্রুত ছড়ীয়ে যায় যা পুরুষের পেনিসে নানান সমস্যা দেখা দেয়। তেমনি মাসিক চলাকালিন সময়ে মিলন করলে পুরুষের দেহে বা যৌন বাহিত কোন রোগ থাকলে তা নারীর দেহে ছড়িয়ে যাওয়ার সম্ভাবনা বেশিই থাকে।।মাসিকের সময় মিলন করলে অতিরিক্ত রক্তপাত বা নারীর তলপেটে অসহ্য ব্যথা হতে পারে। । মাসিক চলাকালিন সময়ে মিলন করা হারাম বলা হয়েছে ইসলামে । কাজেই মাসিক বা পিরিয়ড চলাকালিন সময়ে নিরাপদ হলেও এই সময়ে মিলন করা যাবে না আর এটি বিশেষ করে মুসলিম সকল নারী পুরুষ মেনে চলে ।আর মাসিক চলাকালিন মিলনে যৌন বাহিত অনেক রোগেই আক্রন্ত হয়েছেন । সুতারাং এ সময়ে মিলন করা থাকে বিরত থাকবেন। আসা করি আপনাকে বুঝাতে পারছি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ