আমি প্রকৃতিতে এমন কিছু দেখেছি যা আমাকে নাস্তিক হিসেবে গড়ে তুলতে সক্ষম। অনেক বছর যাবত আমি ও আমার পরিবার শত্রু দ্বারা ক্ষতিগ্রস্থ হয়েছি। আমরা নামাজি লোক, আল্লাহ সহায় হলেন না কেন? এটা থাক বিজ্ঞানের অনেক দিকে তাকালে স্রষ্টাকে দেখতে পারছি না। এখানে প্রশ্ন করলে Apporve করা হচ্ছেনা, বিবর্তনে বানর থেকে মানুষ এসেছে নাকি অভিশাপে মানুষ বানরে পরিণত হয়েছে? আগে ভূত প্রেত জ্বীন আত্মার ভয়ে রাত আটটার পর বাইরে যেতাম না। এখন আল্লাহকেই..... পরকালকে শূন্যতা মনে হয়। আমি খাটি মুসলিম হয়ে মরতে চাই। ইউটিউবে আল্লার কুদরতে কিছু ভিডিও দেখেছিলাম। এখন মনে হচ্চে এগুলুতো মানুষেরই বানানো। আমাকে কিছু যুক্তি দিন যাতে আমার মন ঘুরে যাবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
JAShakil

Call

আচ্ছা । আমি একটি দিচ্ছি । পৃথিবীর কোনো বস্তুই কি আপনা আপনি তৈরি হতে পারে? একটি সাধারণ মোবাইলের কথাই ধরা যাক । বিবর্তন না টিবর্তন যাই বলুন না কেন এটা কি সম্ভব যে প্রকৃতিতে একটি মোবাইল নিজে নিজে সৃষ্টি হবে অন্য উপাদান নিয়ে । সেই সাথে নিজে নিজে নেটওয়ার্কও গড়ে তুলবে । এটা খুব যুক্তিযুক্ত কথা না হাস্যকর? যেখানে একটি তুচ্ছ বস্তু নিজে নিজে তৈরি হতে পারেনা সেখানে মানুষের মত এত বিচিত্র নিখুত, বুদ্ধিমান এবং জটিল প্রাণী নিজে নিজে তৈরি হওয়া কি যুক্তিযুক্ত? অবশ্যই না । আর অন্যান্য প্রাণীদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য । আর দুঃখ কষ্ট হচ্ছে আল্লাহ প্রদত্ত পরিক্ষা । তাই ধৈর্যধারণ করুন । আল্লাহর ইবাদাত করুন । ইসলামকে জানুন এবং অনুসরণ করুন । এই ধর্ম সম্বন্ধে সন্দেহের অবকাশ নেই ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আপনি বলেছেন, আপনি খাটি মুসলিম হয়ে মরতে চান। আর আল্লাহ তা'আলাও এটাই চান। তিনি বলেন, হে ঈমানদারগণ তোমরা আল্লাহকে যথাযথভাবে ভয় করো; আর তোমরা মুসলিম না হয়ে মৃত্যুবরণ করো না। (সূরা আল ইমরান- ১০২) আপনার এসব উল্টাপাল্টা ধারণার কারণ হলো, আপনার ঈমানে কিছুটা ঘাটতি আছে। ডারউন মিয়া বলল, কালের বিবর্তনে বানর থেকে মানুষ সৃষ্টি হয়েছে। অথচ আল্লাহ তা'আলা মানুষকে মাটি থেকে সৃষ্টি করেছেন তার বহু প্রমাণ কুরআন ও হাদীসে রয়েছে। আর আপনি যদি বিস্তারিত জানতে চান এ বিষয়ে তাহলে আপনাকে অনেক বই পড়ড়তে হবে। কি কি বই পড়বেন তা জানতে এবং এ বিষয়ে বিস্তারিত জানতে ফোন করুন এই নাম্বারে ০১৮৭৪৫০০৩৩৩ অথবা ইমেইল করুন [email protected] এ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি পাশ্চাত্য বই ও আজে বাজে যুক্তির বই মনে হয় বেশি পড়েন । একবারও কি লক্ষ করেছেন এই বইগুলোর লেখকরা পাশ্চাত্য নাস্তিক । তাদের চিন্তাধারাও ঠিক ওই রকমের ।তাই সবকিছুর সমাধান আল কুরআন । কুরআন প্রতিনিয়ত অর্থ সহ পড়েন । ইনশাআল্লাহ আস্তিক হবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ