আগে আমি আমি ওকে best friend ওই মনে করতাম। কিন্তু যখন থেকে আগের ওর break up হয়ে যাওয়া প্রেম আবার শুরু হল তখন আমার মন ভেংগে ভেংগে টুকরা হয়ে গেল।ও ওর প্রেমিকের সাথে কথা বললে আমার খুব হিংসা হয়।আমি সইতে পারি না।তখন আমি বুজলাম আসলে আমি ওকে ভালবেসে ফেলেছি।দু তিন মাস এভাবে সহ্য করলাম।তারপর আমি আমি আমার best friend কে সজাসজি বললাম তুই ওর সাথে কথা বললে আমি সইতে পারি না, তুই এখন কাকে চাস,। সে তখন বলল সে কাউকে ছাড়া থাকতে পারবে না।আসলে আমার bf আমায় খুব আপন ভাবে।কিন্তু আমি এই গুলো সইতে পারছি না।সে জন্য আমি ওকে বলেছিলাম প্লিজ তুমি আমার সাথে আর যোগাযোগ কর না।কিন্তু তবুও প্রতিদিন call করে। এখন বুজতে পাচ্ছি না ও আমার কাছ থেকে কি চায়।আমাকে ছাড়া ও আবার থাকতেও পারে না।আমাকে call করে অনেক কান্না করে।তাই ওকে কিছু বলতেও পারি না।আবার ওকে বলি আমার কাছে আসতে হলে তর ভালবাসার কুরবানি দিতে হবে।কিন্তু ও ওই তায় করতে পারে না।আমি এবার যাই কিছু হক না কেন একেবারে যোগাযোগ বন্ধ করে দিতে চাছি।কারন এভাবে প্রতিদিন কস্ট পাছি। আমার প্রস্ন হছে আমার কি এটা করা থিক হবে,আর নাকি সেও কি আমায় ভালবাসে,যদি না বাসে তাহলে আমার প্রতি ওর এত টান কেন? . বি:দ্র:আমারে তিন জনি একই ক্লাসে পড়ি।আর আমাদের বন্ধুত হয় ওদের ভালবাসা ভেংগে যাওয়ার ৩ মাস পরে আমাদের খুব খুব ভাল বন্ধুত হয়েছিল।যেটাকে আমরা best friend ship নাম দিয়েছিলাম।তখন আমাদের এমন বন্ধুত হয় যে দুজন দুজন ছাড়া এক মুহুত থাকতে পারতাম না।আর আমরা দু জন দুজন কে জানু,সোনা,হারট দিট,ইত্যাদি নামে ডাকতাম?
Share with your friends
HMZahid

Call

দেখেন সে হয়তো অাপনাকে ভালো একজন বন্ধুই ভাবে

সে তো  অন্য কাউকে ভালোবাসে যদি অাপনাকে মন থেকে অাপনাকে চাইতো তবে সব ছেড়ে অাপনার কাছে চলে অাসতো..একটা কথা মনে রাখবেন জোর করে সব হলেও ভালোবাসা হয়না...তাই অাপনাকে অপেক্ষা করতে হবে তার দিক থেকে সাড়া পাওয়ার জন্য...

Talk Doctor Online in Bissoy App
MsrZihad

Call

তাকে ছেড়ে দেওয়াই ভাল হবে।আপনি যা ভেবেছেন তা করে ফেলুন।নয়ত বেশি দেরি হয়ে যাবে।

আসলে আপনার ফেন্ড কনফিউজড। সে ঠিক করতে পারছে না যে কে তার জন্য ভাল হবে।কারণ,তাকে দুই জনকেই ভাল লাগে।

ব্রেকআপের পর সে তার নিসঙ্গতা কাটাতে আপনার সাথে এতটা ঘনিষ্ঠ হয়।এটা স্বাভাবিক। সেজন্য এরকম কারও সাথে মিশতে হয় না।

আপনি যদি তার সাথে সমর্পক চালিয়ে যান।তবে সে খোট-খাট ঝামেলায় এও বলতে ভা চিন্তা করতে পারে--যে আমার সেই gf ই ভাল ছিল।আমি ভুল করেছি।

আপনার সরে পড়ে নতুন করে শুরু করাই ভাল হবে।আপনি তাকে রাগ দেখিয়ে বা অপমান করে সরাতে পাড়েন।দেখুন আপনাকে এটার সহায়তা নিতে হবেই।নয়ত সে সরবে না।

দেখুন কারও ভালোর জন্য কখনও তাকে কষ্ট দিতে হয়।আর সে আপনার ক্লাস মেট--তাহলে তার সাথে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা খুব কম।

Talk Doctor Online in Bissoy App