বিষয় -আইন

প্রথম বিয়ে ডিভোর্স হয়েছে।

এখন দ্বিতীয় বিয়ে করে এক চিটারের পাল্লাই পরে। পরে খোজ খবর নিয়ে জানা গেছে দ্বিতীয় বউয়ের আগে ৫ বার বিয়ে হয়েছিল। বিভিন্ন জায়গা থেকে টাকা নিয়ে ছেড়ে দিয়েছে। এখন এই সামির কাছ থেকে ৩ শতাংশ জমি রেস্টি করে নিয়েছে। এখানে সামির বাড়ি মাত্র ১৮ দিন ছিলো বাবার বাড়ি যাওয়ার নাম করে যায় কিন্তুু আর ফিরে আসছে না তিনাকে সব রকম সুজুক সুভিদা দেয়ার কথা বলেও আসছে না। এখন এই জমি কিভাবে ফেরত পাবো। জমি রেজিস্টারের খেত্রে সে বৌ তার আইডি তে আগে যে সামি ছিলো তার নাম কিন্তুু কম্পিউটার দিয়ে সামির নাম চেন্জিং করে নেয় তাতে কম খরচ হয়। এক কথাই চিটারি করে জমি রেজিস্টার করেছে আর জমি নেয়ার জন্য বিয়ে করেছিল।

আমরা এখন কিভাবে এই জমি ফিরে পাবো ?

আমরা কি কোটে কেস ফাইল করব নাকি জমি রেজিস্টার না হয় সেখানে কেস করব। এই বিষয় বিস্তারিত জানাবেন।

খুব উপকৃত হবো।

ধন্যবাদ 


শেয়ার করুন বন্ধুর সাথে

আসসালামু আলাইকুম,

জ্বী ভাই আন্তরিক ভাবে দুক্ষিত আপনার এই বিষয়ে পরিষ্কার ধারনা লিখে দেয়া সম্ভব নয়,একাধারে আপনার বিষয়টি ফৌজদারী আবার দেওয়ানী প্রতিকার লাভের অধিকারি।তাই আপনাকে অনেক প্রশ্নের উত্তর দিতে হবে তা না হলে সঠিক সমাধান সম্ভব না।তবে এতটুকু বলে রাখা আপনি আইনে ভাল প্রতিকার পাবেন কিন্তু বিলম্ব করবেন না,ক্ষতিগ্রস্ত হওয়ার স্মভাবনা আছে।

পরামর্শ :দ্রুত আইনজীবীর স্বরনাপ্নন হন, আপনি যা হারিয়েছেন তার চেয়েও বেশি হারাতে পারেনপারেন ভোবীষ্যৎ এ।আমি বলবো এখনি চলে যান।

ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ