আমি একটা মেয়েকে খুব ভালবাসি। এত ভালবাসি যে তাকে ছাড়া আমি কিছুই কল্পনা করতে পারিনা, কিন্তু সমস্যা হচ্ছে তার অতিত, আমি কয়েকদিন পর পর ই তার নামে অনেক বাজে বাজে ঘটনার প্রমান পাই। সেও আমাকে অনেক ভালবাসে। আমি খুব হতাশায় আছি, তার সাথে ব্রেকাপ হলে সে উলটা পালটা কিছু করে ফেলবে নিশ্চিত। এই অবস্থায় আমি কী করতে পারি????
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

দেখুন সম্পর্ক যেহেতু হয়েই গেছে,তাকে ত্যাগ না করলেই ভালো হবে,তার অতীত খারাপ থাকতে পারে,কিন্তু তার ভবিষ্যৎ যদি আপনার মাধ্যমে ভালো হয়,তো নিজেকে নিয়েই তো ভাল ফিল হতে পারে। তাকে ভালোর পথে নিয়ে আসুন, ভালোবাসার মাধ্যমে। পরিত্যাগ করবেন না তাকে আশা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার মেয়েটাকে না ছাড়াই ভাল হবে, আমি মনে করি। কারো জীবনে কারো জন্য ভালবাসা একেবারেই আসে না। তাছাড়া আপনি মেয়েটাকে অনেক ভালবাসেন, মেয়েটাও আপনাকে অনেক ভালবাসে। এটাই অনেক বড়। এর চেয়ে বড় কিছু আর হতেই পারে না। আপনি চাইলে আপনার ভালবাসা দিয়ে তাকে তার অতীত ভুলিয়ে দিতে পারবেন। আর আপনার ভালবাসার মাধ্যমেই সে তার অতীত ভূলে যেতে পারবে এটা আমার বিশ্বাস। আর আপনি যদি তাকে ভালপথে নিয়ে আসতে পারেন তা'হলে হয়ত নিজেকে নিয়ে গর্ব করতে পারবেন। হ্যাঁ আর একটা কথা আপনার কঠোর চেষ্টার পরও যদি সে ভাল না হয় তা'হলে তাকে ছেড়ে দেওয়াই ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

আগে দেখুন, আপনার মনটা কি চাইছে, 

কিন্তু যদি মেয়েটার অতীতের প্রমাণ পেয়ে

আপনার মনে কোনো প্রকারেরও সহানুভূতির

জন্ম নিয়ে থাকে, তাহলে বলব তাকে ছেড়ে দিতে

হবে, কারণ আপনি আর ভালোবেসে শান্তি

 পাবেন না ।


আর যদি মেনে নিতে পারেন, তাহলে খুবই

ভালো, বর্তমানে এত ভালোবাসুন, যেন 

অতীত অসহায় হয়ে পড়ে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ