ARZU

Call

উত্তরঃ (ক) প্রপোজ করতে পারেন। কারণ ভালোবাসা ধনি গরিব মানে না। উত্তর দাতার বয়স ১৬ বছর হলে উত্তরটা এমন হবে। উত্তর (খ) প্রপোজ করা ঠিক হবে না। কারণ তেল জল মিশে না। গরিব ধণির ভালোবাসা টিকে থাকে না। ওসব শুধু সিনেমার ব্যাপার। বাস্তবে না। উত্তর দাতার বয়স যখন 40 বছর।

Talk Doctor Online in Bissoy App

আমার মতে প্রপোজ না করা এবং তার সাথে রিলেশন না করাটাই ভাল হবে। কারণ যদিও ভালবাসা ধনি গরিব মানে না, তবুও ধনি-গরিব প্রেস বেশিদিন টিকে না। আর ধনি-গরিব প্রেমে অনেক ঝামেলও হতে পারে। যেহেতু মেয়েটি ধনি পরিবারের মেয়ে, সেহেতু ওর বাবার পক্ষ আপনি গরিব হওয়াতে আপনার উপর অনেক নির্যাতন আসতে পারে। আর জানেন তো, বর্তমান সমাজ টাকার পেছনে চলে

Talk Doctor Online in Bissoy App
RanaRana

Call

ভালবাসা ধনী গরীব বিবেচনা করে হয় না।। আপনি নিজেকে এতো ছোট মনে করছেন কেন?? আপনি একজন মানুষ এটাই আপনার বড় পরিচয়... তবে একটা কথা কি জানে বাস্তবতা দিক বিবেচনা করে ভালবাসা সমানে সমান হলে ভালো হয়, এতে করে দেয়াল সৃষ্টি হবার সম্ভবনা কম থাকে।। তাই ভেবে চিন্তে সামনে এগিয়ে যান ।।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

ভালবাসা ধনী গরীব বিবেচনা করে হয় না এই কথাটা ভুল না। কিন্তু পরবর্তী ধনি গরিবেই বিবেচনা করা হয়।ভালবাসা তো সহজ কথা কিন্তু পরবর্তী আপনার অবস্থা কেমন হবে নিজেকে একটু প্রশ্ন করুণ। আপনার কপালে কষ্ট ছাড়া আর কিছুই মিলবে না।কারন মেয়েটি ধনি আপনার ভালবাসা কখনো সফল হবে না।যদি নিজের ভবিষ্যৎটা ভাল চান তো এই মেয়ের কথা মন থেকে ভুলে যান অফার না দেয়াই আপনার জন্য খুব ভাল হবে।

Talk Doctor Online in Bissoy App