এবারও ফিরেছে সব বারের মতই।হঠাত করে ফোন রিসিভ করে না।সারা রাত ফোন দিয়ে পরদিন সকালে রিসিভ করল।যে ছেলে অামার সাথে সর্ম্পক ভাল থাকলে তিন ঘন্টা অামার সাথে কথা না বলে থাকতে পারেনা সে বলে কিনা অার ফাউল প্যাচাল তার ভাল লাগে না। ও এরকম ই।এত দিন আমার মত করে চলছে। এখন আমাকে অর মত করে চলতে হবে। হঠাত করে ভাগ্যের উপর বিশ্বাস করতে শুরু করল।বুঝি না অামার সাথে কি হচ্ছে? সব সময় অামাকে কষ্ট দেয় পরে অনুতপ্ত হয়ে মাফ চায়।অামাকে দিনে একবার ফোন দিতে বলেছে। ওনি আমার থেকে প্রায় ১৪ বছর এর বড়।ওনার ইচ্ছা করলে আমাকে ফোন দিবে বলেছে।অামার সাথে সর্ম্পক শেষ করছে না।কিন্তু অামার সাথে অার কথা অাগের মত বলবে না।অামি কি বুঝব এখান থেকে? ওনার সমস্যা থাকলে অামাকে বলতে পারেন।।অামি অনেক understanding ওনি তা জানেন।তবু কেন হঠাত এইরকম আচরণ করছেন আমার সাথে? ??আমার এখন কি করা উচিত?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে এরকম সম্পর্ক থেকে নিজেকে সেইভ রাখাই ভালো কেননা যতই দিন যাবে ততই আপনার কষ্টও বাড়তে থাকবে। আপনি ছেলেটির সম্পর্কে ভালোভাবে খোঁজ-খবর নিন তার কোনো পারিবারিক সমস্যা হয়েছে কিনা যার কারনে এরকম করতেছে আপনি আপনার বিএফএর কাছে জানতে চান তার এরকম আচরন করার কারন কি??

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

দেখুন প্রেম ভালবাসায় রাগ, অভিমান, সুখ, কষ্ট থাকে এটাই স্বাভাবিক।এখানে ছেলেটার দুইটা প্রব্লেম থাকতে পারে ১.ছেলেটা ভিশন কোনো সমস্যায় আছে ২. নয়তো ছেলেটা যে কোনো একটা মেয়ের প্রেমে পড়েছে আর তাই আপনাকে এরিয়ে চলছে। এখন আপনার উচিত সে কেন আপনার সাথে এমন করছে এর আসল রূপটা খুজে বের করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মনে হয় ওর কাছ থেকে দূরে থাকাই আপনার জন্য ভাল হবে। মনে হয়, ওর আরেকটা গার্লফ্রেন্ড রয়েছে। ওর সাথে যখন সম্পর্ক ভেঙ্গে যাবে, তখন সে হয়ত আপনার কাছে চলে আসবে- এজন্য আপনাকে ঝুলিয়ে রেখেছে। সেজন্য ভাল হয় আপনি তার সাথে রিলেশন বাদ দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ