আমি একজন প্রবাশি আমার মা বাংলাদেশে আছে আমার মায়ের অনেক দিন জাবত মাথায় সমস্যা করতাছে মাথা গরম হয়া জায় অনেক গাম জরে এবং মাথা ঘুরায় চখে অন্দকার দেখে এই সমসসা অনেক দিন জাবত ডাক্টার অনেক বার অনেক প্রকারের মেডিসিন দিছে মাযে মাযে ঠিক হয় আবার হয় কিছু দিন আগে আবার ডাক্টারের কাছে গেছিলো ডাক্টার ১৫ দিনের অসুদ দিছে বলছে ১৫ দিন খাবার পরে আবার আসতে যদি ঠিক না হয় তা হলে অপারেশন করে পানি বাহির করতে হবে ৪-৫ দিন খাবার পরে সমসসাআ আর বেরে গেছে এখন কি করা উছিত আমাকে দয়া করে বলেন এটা কি রোগ এবং যদি অপারেশন করি কত টাকা খরচ হতে পারে আর রিক্স প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার মাকে অনেক ডাক্তারের কাছে দেখিয়েছেন কিন্তুু যেহেতু মাথায় সমস্যা কাজেই একজন ভালো নিউরোলজির ডাক্তারকে দেখানো প্রয়োজন।আর কোনো ধরনের পরীক্ষা করা ছাড়াই অপারেশন করার প্রশ্নই আসেনা।সবার আগে একজন নিউরোলোজিস্ট ডাক্তারের কাছে চিকিৎসার ব্যাবস্থা করুন।তিনি প্রয়োজন হলে রোগ নির্নয়ের জন্য মাথায় সিটিস্ক্যান বা অন্য পরীক্ষা করাবেন।এরপর প্রয়োজন হলে অপারেশন করতে হবে।তবে আমার মনে হচ্ছে অপারেশন করার মতো জটিল রোগ হয়তো নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সবার আগে আপনি আপনার মাকে ভাল কোন হাসপাতালে নিয়ে পরীক্ষা করুন। এবং সেই রিপোর্ট অনুযায়ী চিকিৎসা করান। আর মাথা গরম হয়ে যাওয়াটা হয়তো একাকিত্ব খাকা বা অপছন্দের লোকদের সাথে থাকা। আপনি চাইলে ওনাকে নিয়ে কোথাও বেড়িয়ে আসতে পারেন। এতে ওনার মন ভাল হবে। আর ওনাকে নিয়মিত সকালে হাটাহাটি করতে বলবেন। এবং বসে থাকতে নিষেধ করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ