কোন ওষুখ হলে চিকিৎসা করতে গেলে মনে হয় বড় কোন রোগ হলো নাকি।কেউ যদি হার্ড এট্যাক করে মরে তাহলে মনে হয় আমি মরবো নাকি। এগুলো হয় কেনো আর ভয়ে বুক ধকপক করে কেনো।।আমি এই নারভাস থেকে বাচতে পারবো না।
Share with your friends
Call

কারন আপনি কোন কিছুর উপর আস্থা রাখতে পারেন না! এমন কি আপনি নিজের উপর ও! তাই নিজের উপর পরীক্ষা করুন,নিজের আত্মবিশ্বাস নিজে গড়ে তুলুন! যার কনফিডেনট লেভেল যতো কম সে-ই ততো Nervous!!!

Talk Doctor Online in Bissoy App
Mdnurnabi

Call

নিচে কিছু টিপস দেয়া হল: ১।আপনি সবসময় কাজের মধ্যে থাকুন। ২।নিয়মিত কোর-আন হাদিস অধ্যয়ন করুন। ৩।ভালো ভালো কাজ করুন সবসময়। ৪।মা বাবার সেবা করুন। ৫।দৈনিক কমপক্ষে ৮-১০ ঘন্টা ঘুমান। নিয়মিত এ কাজগুলু করলে দেখবেন nervous চলে গেছে।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

প্রথম কাজ হবে ধর্মীয় অনুশাসন মেনে চলা,নামাজ পরা, কোরান পড়া, নিজের ভিতর আত্ম-সংযম সৃষ্টি করে, ভালো কাজে নিজ থেকে উৎসাহ নেওয়া, কোন একটা বিষয় সম্বন্ধে ভালো বিশ্লেষণ এর গুণ গড়ে তোলা। আর মানুষ ও পরিবেশ কে ভালো দৃষ্টিতে দেখা,তাহলেই আপনার মন থেকে নার্ভাস চলে যাবে ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

এটা আপনার রোগ এবং মৃত্যু সম্পর্কে ভয়, আপনি আল্লাহ্ -র কাছে ক্ষমা চান, তারপর নামাজ, রোজা শুরু করে দিন, মন - প্রাণ দিয়ে আল্লাহ্ -কে ভালোবাসতে থাকেন, তাহলে দেখবেন আপনার আর এইরকম কোনো ভয় থাকবে না, শুধু মনে রাখবেন, আপনি আল্লাহ্ --র বান্দা।

Talk Doctor Online in Bissoy App