user-avatar

Mdnurnabi

Mdnurnabi

Mdnurnabi এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 500.94k বার দেখা হয়েছে এই মাসে 101.48k বার
আমি শুধু আমা্র ইমেইল পরিবর্তন করেছি আর কিছুই করেনি এখন আমার আগের চ্যানেল MD.NURNABI389 খুজেঁ পাচ্ছি না।কিন্তু সার্চ দিলে পাই নতুবা এই চ্যানেলের মাধ্যমে কোনও কমেন্ট করতে পারতেছি না কোন ইউটিউব ভিডিওতে ।নতুন একটি চ্যানেল খুলেছে যেটির নাম Md.Nurnab যা অটোমেটিক খুলেছে আমি খুলেনি।।এখন কি করা যায় আমার চ্যানেল কেন খুজেঁ পাচ্ছি না।
আমি মাঝে মাঝে কিছু প্রশ্ন করি যা দাড়িয়েছে ১০টির উপরে অথচ একটি  প্রশ্নেরও উত্তর পাইনি অথচ উত্তরগুলো খুব সহজ ।কিন্তু এটি কেন হচ্ছে অভিজ্ঞভাইয়েরা বিষয়টি দেখবেন ।আগে প্রশ্ন করার সাথে উত্তর পেয়ে যেতাম ।এখন কেন এরকম হচ্ছে বুজি না ।সমস্যা সমাধানের সাইট তাহলে কেন এমন হচ্ছে তা বুজি না ।বিষয়টি দেখবেন।
আমি নতুন ইমেইল আইডি খুলেছি আমি সব জায়গায় এই ইমেইল আইডি দিয়ে প্রবেশ করতে এর জন্য আমাকে কি কি করতে হবে।আর পুরাতন মোবাইর নং নষ্ট হয়ে গেছে তাই নতুন জিমেইল আইডি খুলেছি তাই দ্রুত পারলে সাহায্য করুন।
আমি বাসায় ব্যবহারের জন্য একটি প্রিন্টার মেশিন কিনতে চাই।বাজেট ১০,০০০টাকা।আমাকে একটি প্রিন্টার মেশিনের নাম বলুন যদি স্ক্রিনশট দিতেন তাহলে ভালো হতো।আমি ডেল ল্যাপটপ ব্যবহার করি।বাসায় ব্যবহার করলে কি কি সুবিধা পাওয়া যাবে তাও বলবেন।আমি অনলাইনে কাজ করি।প্রিন্টার মেশিন বিষয়ে বিস্তারিত বলবেন যাতে আমি সহজে কিনতে পারি।ধন্যবাদ।
ইউটিউব নিয়ে কতগুলি প্রশ্ন করলাম অথচ উত্তর পেলাম না ।আর যদি উত্তর পাই তাহলে সে উত্তর হয় মনগড়া তাহলে কি এই সমস্যার সমাধান হবে না ।আমি মনে করি অভিজ্ঞ ভাইয়েরা উত্তর দিলে কিন্তু এই সমস্যা হয় না ।আমি কেন আমার প্রশ্নগুলির সমাধান পেলাম না ।দয়া করে অভিজ্ঞ ভাইয়েরা উত্তর দিন।
আমি আমার চ্যানেল আর্ট এ লিখে দিবো আমি এই এই বিষয় নিয়ে ভিডিও বানাবো।কিন্তু আমি আজও নির্বাচন করতে পারলাম না যে আমি কি কি বিষয় নিয়ে নিত্য নতুন ভিডিও বানাবো।আমি স্থির করতে পারলাম না কোন কোন টপিক নিয়ে কাজ করবো ।অনেক চ্যানেল দেখেছি নিত্য নতুন টপিক নিয়ে ভিডিও বানিয়ে ৫০০ভিডিও মাইলফলক অতিক্রম করে ফেলেছে আর আমি আজও টপিক নির্বাচন করতে পারলাম না ।তাহলে কি কি নিয়ে ভিডিও বানানো বুঝতে পারলাম না ।এ বলে এনিয়ে ভিডিও বানাও সে বলে এটি নিয়ে ভিডিও বানাও এমনি সময় চলে যাচ্ছে।এভাবে তো সফল হওয়া যায় না।আমাকে কেউ যদি বলতেন কিভাবে সঠিকভাবে ভিডিও টপিক নির্বাচন করতে হয় তাহলে ধন্য হতাম।আমি টিউটোরিয়াল ভিডিও বানাতে ভাল লাগে কেউ বলে এই বেশি সফল হওয়া যায় না ।তাহলে আমি কি করবো বুঝতে পারতেছি না ।তাই আমাকে আমার ইউটিউব ক্যারিয়ারটি কিভাবে দ্রুত সফল করা যায় তানিয়ে একটি জাদুকরি টিপস দিন।খুব টেনশনে আছি।
আমি টিউটোরিয়াল ভিডিও বানাবো কিন্তু এই বিষয়ে অনেক টিউটোরিয়াল ভিডিও আছে যেমন:How to create a website,How to create a gmail account,How to increase typing speed,How to remove computer virus,এরকম অনেক টিউটোরিয়াল ভিডিও আছে তাহলে এটি কিভাবে ইউনিক ভিডিও হলো ।অথচ এরকম অনেক চ্যানেল আছে একই রকম ভিডিও অনেক চ্যানেলে আপলোড হয়।তাহলে আমি কি টেক চ্যানেল খুলতে পারবো না।দয়া করে বিস্তারিত বলুন।
আমি কয়েকদিনে কয়েকটি প্রশ্ন করলাম ইউটিউব নিয়ে অথচ উত্তর পেলাম না ।কিন্তু এইখানে অনেক অভিজ্ঞ ভাইয়েরা রয়েছে যার ফলে আমি আমার সঠিক উত্তর পেতে পারি।কিন্তু পাচ্ছি না ।অথচ এটি হলো সমস্যা সমাধানের সাইট।সঠিক উত্তর পেলে প্রশ্ন করার অনুপ্রেরণা বেড়ে যায় ।তাই বিষয়টি দেখবেন।কারন আমি এই প্রশ্নটি করেছি আপডেট জানার জন্য এখন যদি উত্তর না পাই ।তাহলে পরে পেলে তার কোন মূল্য নেই ।তাই উত্তরটা দরকার এখন যা প্রশ্নদাতার উপকার হবে।তাই বিষয়টি দেখবেন।
আমি আমার চ্যানেলে ভিডিও আপলোড করতেছি আজ থেকে ১মাস আগে কিন্তু ফেসবুক প্রোফাইলে শেয়ার করি নাই।এখন কি আমার সেই পুরানো ভিডিওগুলো আমার ফেসবুক প্রোফাইলে শেয়ার করতে পারবো আর যদি পারি প্রসেসটা বলুন।উত্তরটা পেলে নতুন ভিডিওগুলো আপলোড করবো।ধন্যবাদ
এই সমস্যাটির সমাধান যদি স্ক্রিনশটসহ দেখাতেন তাহলে ধন্য হতাম ।আমি ল্যাপটপ ব্যবহার করি।ব্রাউজার হলো গুগল ক্রোম।
আমি ল্যাপটপ বন্ধ করে আবার ল্যাপটপ চালু করলে আমার ল্যাপটপের টাইম ঠিক করতে বলে মানে টাইম ঠিক থাকে না ।আবার একটি শব্দ করতে থাকে ।তারপর যখন ল্যাপটপ টাইম ঠিক করি ।আবার ল্যাপটপ বন্ধ করি তখন ঠিক হয়ে যায় ।এর জন্য কি করতে পারি ।আমি উইন্ডোজ ৭ ব্যবহার করি ।
ফেসক্যাম দেখা ভিডিওতে ৩০মিনিটের একটি ভিডিও কিভাবে না দেখে সঠিক ভাবে তার কথাগুলো বলতে পারে এটি কিভাবে করে দয়া করে বলুন।কারন সবসময়তো ক্যামেরার দিকে তাকিয়ে থাকে তাহলে এত কিছু মুখস্ত কিভাবে বলে।
একটা জিনিস জানার জন্য মানুষ প্রশ্ন করে আর উত্তরটি যদি কপি পেষ্ট হয় তাহলে সন্তুষ্ট হয় না ।বেশিরভাগ উত্তর হলো মনগড়া উত্তর ।তাই সজিব মাহমুদ নামে একজন আমাকে সতর্ক দিয়েছে তাই দয়া করে এই সতর্ক যাতে অতি দ্রুত উঠিয়ে নেয়া হয়।
আমি ডেল ল্যাপটপ ব্যবহার করি আজ ল্যাপটপ অন করার সময় ডেল ইনস্পাইরন লেখাটি বারবার এসে লোড হচ্ছে এর মুক্তি কি