আমার একদিন যোন ওত্তেজনা বেরে জায় তখন এক পরযায়ে প্রসাবের মত জোরে তরল পদার্থ বের হয়ে আমার পুরো কাপর ভহিজে জায় এ রকম আমার দুইবার হয়েছে এখন থেকে আমার শরির একদম দুরবল আমার হাটার সক্তিও নাই এখন আমার শরির একদম দুরবল হাটার সক্তিও নাই আমার পুরবের সক্তি ও সুস্থতা ফিরে পাব। আমার বয়স ১৭ লক্ষনঃ মাথা বেথ্যা, গা হাত বেথ্যা করে, এলারজির কারনে গায়ে জর থাকে, চোখে কম দেখি, কোন কিছু মনে থাকে না
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হা আপনি কয়েক টি কাজ করলে ইনসা আল্লাহ সুস্ত হবেন। ১.আপনি বেশি পরিমান পানি খাবেন। ২.কালিজিরা এবং মধু একত্র করে খাবেন এতে আপনার অনেক উপকার হবে আর কালিজিরা হলো সকল রোগের মহৌষধ। ৩.সকাল বেলা ফজরের নামাজের পরপর খালি পায়ে হাটবেন। ৪.ভালো খাবার,ফলমূল,এবং শাকসবজি খাবেন। ৫.হস্ত মৌথন করবেন না। ৬.কোন অস্লিল সবি, নেকেট দেখবেন না, এবং কোন চটি বই পরবেন না।এতে করে উত্তেজনা বেরে যায় ফলে বির্য বের হয়ে আসে আর বির্য মানুষের মেরুদন্ডে থাকে তখন মেরুদন্ডে কোন শক্তি থাকে না। আর ও অনেক কিছু। ভাই মোবাইল দিয়ে আর লিখতে ইচ্ছা করে না। (ধন্যবাদ)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

নিজের শরীর এর উপরে বাড়তি যত্ন নিলে এবং একটু সচেতনতায় শরীর খুব সুস্থ রাখতে পারবেন এখন করনীয় হচ্ছে ১। পুষ্টিকর, খাবার খান ফলমূল, শাকসবজি, দুধ, ডিম এবং এলার্জি জনিত খাবার পরিত্যক্ত করুন যেমন, গরুর মাংস, চিংড়ি মাছ, বেগুন, ইতালি ২। পরিমিত ঘুমান যতটা সম্ভব চিন্তা মুক্ত থাকুন ৩। হস্ত মৈথুন করা থেকে বিরত থাকুন ৪। সিনকারা সিরপটি ৪চামুচ করে দিন ৩বার সেবন করবেন,তাহলে অপুষ্টি, সাধারণ দুর্বলতা, স্মৃতি শক্তি হ্রাস, স্নায়ুবিক দুর্বলতা সব দূর হয়ে যাবে এবং সাথে জারনাইড সিরাপ টি ১চামুচ করে দিন ৩বার খাবেন তাহলে অসময়ে বীর্য স্থলন বন্ধ হবে ৫। প্রতি রাতে fexo120 ১টা করে সেবন করুন এলার্জি জনিত সমস্যার জন্য, ৬। পর্যাপ্ত পরিমাণে পানি পান করুন ৭। ধর্মীয় রীতিনীতি মেনে চলুন বেশি সমস্যা দেখা দিলে যৌন বিশেষজ্ঞ ডাক্তার এর পরামর্শ নিন, ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ