আমি একটা মেয়েকে খুব ভালবাসি। আমরা দুজনেই hsc পরিক্ষার্থী। তার সাথে আমার ফোনেই কথা হয়।আমাদের একবার দেখা হয়েছিল কিন্তু কথা হয়নি।পরে সে আমার সাথে দেখা করতে চেয়েছিল কিন্তু আমি করিনি।সে আমাকে একজন ভাল বন্ধু মনে করে।কিন্তু আমি তাকে খুব ভালবাসি।সে ১ বছর থেকে আমাকে বলে তার কোন বয়অফ্রেন্ট নাই।কিন্তু আমি যখন তাকে প্রোপেজ করলাম।তখন সে বলল তার বয়ফ্রেন্ট আছে। এখন আমি তাকে ভুলতে পারছি না।তাকে ফোন দিলে সে ফোন বন্ধ করে রাখে।ফোন ধরলেও টিকমত কথা বলে না।এখন আমি তাকে ভুলতেও পারছি না।সামনে পরিক্ষা টিকমত লেখাপড়াও করতে পারছি না।এখন আমি কি করবো।প্লিজ ভাইয়া আমকে হেল্প করুন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সামনে যে কাজটা রয়েছে সেটা করাই এখন সবচেয়ে ভালো হবে। মানে এখন এই প্রেমের সাবজেক্টা বাদ দিয়ে একটু পরায় মন দিন।পরীক্ষার পর না হয় এসব বিষয় নিয়ে চিন্তা ভাবনা করবেন।এই মূহুর্তে একটি ভুল সিদ্বান্ত আপনার সারাজীবনেরর কান্যা হতে পারে।জানি তাকে ভুলে থাকতে আপনার কষ্ট হবে তবুও কোনো উপায় নেই।কষ্ট হলেও এখন তাকে মনে করা বাদ দিয়ে পরালেখা করেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

আপনার সামনে পরীক্ষা আর এখন এইসব চিন্তা করলে খুব কষ্ট পাবেন দেখুন যার মনে ভালোবাসা নাই তার জন্য হাজার চেষ্টা করলে ও তা পাবেন না, আসলে আপনি বেশি আবেগ আপ্লুত হয়ে ভালোবেসে পেলেছেন আর মেয়েটি শুধু মাত্র আপনাকে বন্ধু হিসেবে নিয়েছে তবে মিথ্যা বলা ঠিক হয়নি মেয়েটির এই মূহতে আপনার করনীয় হচ্ছে : নিজের কাজের উপরে মনোসংযোগ দেওয়া লেখাপড়া চলিয়ে যান যেহেতু সামনে পরীক্ষা, অন্যের জন্য কেনো নিজের লাইফ নষ্ট করবেন। বন্ধু দের সাথে আড্ডায় মেতে থাকুন তাহলে সৃতিগুলো মনে পড়বে না, নিজেকে যতটা সম্ভব ব্যস্ত রাখুন, আর ধর্মীয় কাজ অনুসরণ করুন এই মূহতে কারো প্রতি মন বসাবেন না এতে আপনার মন দিল আরোও ভেঙে যাবে,ধৈর্য রাখুন আর মেয়েটিকে ভুলে যেতে চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ