আমি একটা মেয়েকে ভালোবাসি।সে ও আমাকে ভালোবাসে।কিন্তু তাকে আমি তার মামাত ভাইয়ের সাথে কথা বলতে বারণ করি কিন্তু সে শোনে না।সে আমার gf কে সোনা সোনা করে।সে আমার gf কে প্রোপোজ করেছিল এমনকি সে একবার আমার gf এর স্তনে হাত দিতে গিয়েছিল।তাই এইসব কারণে তার উপর খুব রাগ হয়।আমি আমার gf কে এত নিষেধ করি তাও ওই ওর সাথে ফেসবুকে কথা বলে।ওর জন্য আমাদের মাঝামাঝি কথা কাটাকিটি ও হয়।পরে ঠিক ও হয়ে যায়।আমি চাই সে যেন তার মামাত ভাইয়ের সাথে কথা না বলে।আমি এখন কী করব?
Share with your friends
sarjil

Call

আপনি আপনার gf কে আপনার অনুভূতি গুলো বোঝান। আপনার ব্যাপারটা ভালো লাগে না তাকে বলুন। সে আপনাকে সত্যিকারের ভালোবাসলে অবশ্যই বুঝবে।

Talk Doctor Online in Bissoy App
Mdnurnabi

Call

আপনি যদি আপনার gf বেশি ভালোবেসে থাকেন এবং সেও আপনাকে ভালোবেসে থাকে তাহলে আপনাদের মূল্য দিতে হবে আপনাতে কিছুই হবে না।আপনাদের দুই জনের পাঁচ ওয়াক্ত নামাজ পড়া উচিত।নিয়মিত কোরআন হাদিস অধ্যয়ন করা উচিত।নিজেদের একজন ভালোমানুষ হিসেবে তৈরি করতে হবে।তাহলে দেখবেন দুই জন একে অন্যকে গভীরভাবে ভালোবাসতে পারবেন।আপনি তাকে মুখে বলতেছেন সঠিক পথে থাকার জন্য কিন্তু তার মধ্যে ধর্মীয় অনুভূতি না থাকার কারনে সে আপনার কথা রাখতে পারতেছে না।জীবন খুব জটিল জিনিস তাই আপনাদের জীবনটাকে সঠিক পথে নেয়ার জন্য সাধনা করতে হবে।তাহলে দেখবেন দুইজন একে অন্যের সাথে সব সময় ভালোবাসা থাকতেছে।আপনার gf বলবেন ছেলেটার সাথে সম্পর্ক না রাখতে কারন ছেলেটি খুব বাজে প্রকৃতির ।আপাতত এগুলো মেনে চলুন।

Talk Doctor Online in Bissoy App
Call

ভালোবাসা মন থেকে হয়,জোর করে নয়,ভালোবাসা মানে নোংরামি নয়। যে মেয়ে নোংরামি তে উপভোগ করে তার মনে কিভাবে প্রকৃত ভালোবাসা জন্মাবে।আমি বলি কি আপনি তাকে কিছুদিন এড়িয়ে চলে দেখুন সে আপনাকে সত্যি ভালোবাসে কিনা,নাকি সবই অভিনয়। আর তারপর ডিশিসান নিন কি করবেন। সত্যিকার প্রেমিকা প্রেমিক এর কথায় সব করতে পারে,আমার মনে হয় সে আপনাকে ভালোইবাসেনা।

Talk Doctor Online in Bissoy App