কয়েক মাস ধরে আমি একটা সমস্যা পরেছি তা হচ্ছে আমি মল ত্যগ এর সময় অনেক বেশি চাপ দিলে আমার প্রসাব এর রাস্তা দিয়ে কিছু পরিমাণ বীর্য বের হচ্ছে। আর বীর্য বের হওয়ার পর শরীর একটু দূরবল লাগে।আর লিঙ্গ শক্ত হয় না কিছুক্ষণ বা ১ দিন। আমি এই সমস্যা মাস এ ২/৩ বার পরি। এটা কি ধরনের সমস্যা বুঝতাছি না। দয়া করে বলেন এটা কি ধরনের সমস্যা আর এটার সমধান কি???
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই, আপনি তারাতারি আর দেরি না করে একজন যৌনরোগ বিশেষজ্ঞ ডাক্তারের কাছে আপনার সমস্যার কথা বলুন এবং চিকিৎসা করান নয়তো তা আরও বড় আকারে ধারন করতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার সমস্যাটির কারণ হল বীর্য তার স্বাভাবিক ঘনত্ব হারিয়েছে। যার কারণে মলত্যাগ বা পায়খানার সময় সমান্য চাপেই বীর্য বের হয়ে যাচ্ছে। যদিও আপনি বলেননি তারপরও এর সাথে আরও কিছু সমস্যা হওয়ার কথা যেমন, ঘন ঘন প্রস্রাব, শারীরিক দুর্বলতা, যৌন শক্তির হ্রাস, প্রস্রাবে জ্বালাপোড়া ইত্যাদি। আপনার এই সমস্যাটি আসলে একটু জটিল ধরনের। এটি সম্ভবত ধ্বজভঙ্গের দিকেই অগ্রসর হচ্ছে। ধ্বজভঙ্গ লিঙ্গের একটি অসুস্থতা। এর ফলে লিঙ্গ ছোট হয়ে আসে এবং লিঙ্গের অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়। এর জন্য আপনি হোমিওপ্যাথ চিকিত্সা গ্রহণ করতে পারেন। কারণ একমাত্র হোমিওপ্যাথ চিকিৎসাই আপনার সমস্যাটিকে গোড়া থেকেই নির্মূলে সহায়তা করে। এক্ষেত্রে অভিজ্ঞ একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করুন এবং চিকিত্সা নিন। এছাড়া অ্যালোপ্যাথি কোনো বিশেষজ্ঞেরও পরামর্শ নিতে পারেন। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ