আমার বয়স ১৬। ইন্টারমিডিয়েটে পড়ি। ক্লাস নাইন থেকে আমি হস্তমৈথূন করি।আমি আনুমানিক ৩০০-৪০০ বারের ওপর হস্তমৈথূন করেছি। এখন আমার চাপা ভেঙ্গে গেছে। গলার হাড় বের হয়ে গেছে।খুবই খারাপ অবস্থা।আমি এখন এটা ছাড়তে চাই এবং আমার মুখের চাপা আগের মত ঠিক করা এবং গলার হাড় ঠিক করার কি কোন ঔষধ আছে।অথবা আমার মুখের চাপা ঠিক করার কি কোন উপায় আছে। কেউ জানলে বলেন প্লিজ........ বিশেষত হোমিওপ্যাথিক ঔষধ হলে ভাল হয়।কেউ ঠিকমত না জেনে বলবেন না।খুবই প্যারায় আছি.......
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি হস্তমৈথুন ছেড়ে দিন এবং প্রত্যহ পঁাচ ওয়াক্ত নামাজ পুড়ুন এবং মহান আল্লাহর কাছে তাওবা করুন। আর নিয়মিত গোসল,ঘুম ও সুষম খাদ্য গ্রহন করুন। আশা করি ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HarryPotter

Call

দেখুন এটা এমন এক অভ্যাস যা ত্যাগ না করলে মুখ লাইনে আনতে পারবেন না,,

কারণ এতে শরীর থেকে প্রচুর পরিমানে শক্তি ক্ষয় হয়,,

এই কাজটি ছেড়ে দিয়ে  15 থেকে 20 দিন রাতে সময় মতো ঘুমিয়ে গেলেই ঠিক হয়ে যাবে,,

কাজটি ছেড়ে দেয়া অতি সহজ নয়,,

আর তাই আস্তে আস্তে ছেড়ে দিতে হবে,,

আর কখনো একা ঘরে থাকবেন না,,

হস্থমৈথুন করার ইচ্ছা হলেই মোবাইলে গেমস খেলতে বলুন,,মনে মনে এর খারাপ সাইড ভাবুন,,ধর্মের প্রতি খেয়াল রাখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এক্ষেত্রে প্রথমে আপনাকে হস্তমৈথুন ছাড়তে হবে, আর বেশি করে পুষ্টিকর খাবার খাবেন, নিয়মিত ব্যায়াম খেলাধূলা করুন তাহলে আপনার উক্ত সমস্যা থেকে মুক্তি পাবেন, আপনি আমলকি প্লাস ঔষুধ টি সেবন করে দেখুন আশা করি ভাল ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমে এটা ছাড়ার জন্য পাচ ওয়াক্ত নামাজ পড়া শুরু করে দিন এবং পর্ন্যগ্রাফি দেখা থেকে বিরত থাকুন। আপনি আপনার চেহারা যেভাবে ফিরিয়ে আনবেনঃ আপনি নিয়মিত ঘুম থেকে উঠুন, পুষ্টিকর খাবার যেমনঃ দুধ, ডিম এবং অন্যন্যা খাবার ও ফলমুল খান। এছাড়াও আপনি হামদর্দ এর সিনকারা ঔষধটি খেতে পারেন এতে খুব ভাল একটা ফলাফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুন সমাধান এ হোমিওপ্যাথিক টিপ্স যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন। যখন দেখবেন খুব বেশি হস্তমৈথুন করতে ইচ্ছে হচ্ছে এবং নিজেকে সামলাতে পারছেন না, বাইরে বের হয়ে জোরে জোরে হাঁটুন বা জগিং করুন। সন্ধ্যার সময়ই ঘুমিয়ে পড়বেন না। কিছু করার না থাকলে টিভি দেখুন বা বই পড়ুন। ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে। হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন। সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না। ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন। যখন তখন বিছানায় যাবেন না। কোথাও বসলে অন্যদের সঙ্গ নিয়ে বসুন। বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন। যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন। মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। নিজের মা বা বোন মনে করবেন। হাতের কব্জিতে একটা রাবারের ব্যান্ড লাগিয়ে নেবেন। সেক্সুয়াল চিন্তার উদয় হলে তুড়ি বাজাতে পারেন, পা দোলাতে পারেন- এতে কুচিন্তা দূর হয়ে যাবে। যতটা সম্ভব নিজেকে ব্যস্ত রাখুন। যে কোন উপায়ে পর্ণমুভি আর চটি এড়িয়ে চলুন। বন্ধুবান্ধব ও পরিবারের সবার সাথে বেশি সময় কাটান। বিকেলের পরে উত্তেজক ও গুরুপাক খাবার খাবেন না। ফোনসেক্স এড়িয়ে চলুন। ধ্যান বা মেডিটেশন করতে পারেন। যোগ ব্যায়াম করতে পারেন। নিজের পরিবারের কথা চিন্তা করবেন, আপনার সাথে যারা আছে তাদের কথা ভাববেন। বাড়িতে বা রুমে কখনো একা থাকবেন না। কোনদিন করেন নাই, এমন নতুন কিছু করার চেষ্টা করুন। উপুর হয়ে ঘুমাবেন না। সর্বপরি ধর্মীয় নিয়ম কানুন গুলো পালন করতে চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

১.পর্ন মুভি দেখার অভ্যাস থাকলে পরিত্যাগ করবেন। ২.মাথায় বাজে চিন্তা বাদ দিয়ে দিবেন। ৩.ভাজা পোড়া জিনিস খাবেন না। ৪.চিৎ হয়ে ঘুমাবেন না। ৫.রাতের বেলায় অতিরিক্ত ক্যালরী যুক্ত খাবার খাবেন না। ৬.ধর্মীয় নীতি মেনে চলবেন। ৭.এর পাশাপাশি ট্যাবলেট "স্পারমোজিন " খেতে পারেন খুব উপকার পাবেন, নেপচুন কোম্পানি। ৮.বেশি সমস্যা হলে ডাক্টারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ