৫ বছর যাবৎ বিছানার সাথে লিঙ্গ গোসে গোসে আমার বির্য‍্যটা পাতলা করে ফেলেছি। এখন যদি কোন মেয়ের সাথে ভাল কথা হোক খারাপ কথা হোক বেশিক্ষণ মোবাইলে বা সামনা সামনি কথা বলি তাহলে লিঙ্গটা শক্ত হয়ে পানির মত পাতলা বির্য‍্য বের হয়। আমি যদি বসে থেকে বা শুয়ে থেকে খারাপ কিছু ভাবি তাহলে লিঙ্গ শক্ত হয়ে পানির মত পাতলা বির্য‍্য বের হয়। স্বপ্নে খারাপ কিছু দেখি না সকালে ঘুম থেকে উঠে দেখি লুঙ্গি নষ্ট হয়ে গেছে। স্বপ্নদোষ হয় প্রচুর মাসে ৮-১০ দিন। একটানা ৩-৪ দিন পর্যন্ত স্বপ্নদোষ হয়। আমি দিন দিন শুকিয়ে যাচ্ছি। আমার মুখের দুপাশে দেবে গেছে এটাকি ঠিক হবে। লিঙ্গের গোড়া চিকন আগা মোটা এবং লিঙ্গটা ডানদিকে বাকা হয়ে গেছে। আমি আপনাদের কাছ থেকে সাহায্য চাচ্ছি।হোমিওপ‍্যাথিকের কোন ঔষধ খেলে আমি দ্রুত সুস্থ হবো।আর ঔষধ খাওয়ার নিয়ম গুলো জানিয়ে দিবেন।আমি অনেক টাকা ফুরিয়েছি কিন্তু ভাল ডাক্তার পাইনি সবাই আমাকে ঠকিয়েছে।তাই আপনারা আমাকে সুস্থ হবার জন‍্য ভাল পরামর্শ দিবেন আশা করি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি একজন ভাল যৌন ও চর্ম বিশেষজ্ঞের শরণাপন্ন হোন। এটাই আপনার সবচেয়ে ভাল সমাধান হবে। আর পোস্টার দেখে কোনও হারবাল বা ওই জাতীয় দোকানে যাবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

১.স্ট্যাফিসেগ্রিয়া ২.স্ট্যানাম ২০০ শক্তি সকালে ১ম নং টা রাতে ২য় নং টা ৮টি করে সুগার বড়ি হোমিও ডাক্তারের পরার্মশ অনুযায়ী খাবেন | সবচেয়ে ভালো হয় স্হানীয় হোমিও ডাক্তারকে বিস্তারিত বলে তার পরামর্শমত চিকিৎসা করা |

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ