হঠাৎ ১টি ছেলের প্রেমে পড়ে ৩/৪ বার সেক্স করে ফেলল ছেলেটা তার বন্দুদের কাছে প্রকাশ করল আমি জানতে পারলাম,মেয়েটার ফ্যামেলির সাথে আমার গভির সম্পর্ক সবসময় তাদের বাড়িতে আসা যাওয়া করতাম মেয়েটাকে আমি জিঙ্ঘেস করলাম প্রথমে সে অস্বিকার করল আমি ধমক দিলাম মেয়েটা ভয়পেয়ে কেদে কেদে বলল সব সত্য,Rকোন দিন এ কাজ করবেনা ছেলেকে ফোন ও দিবেনা,ঠিক আর কোন দিন কোন কিছু শুনিনাই,ঐ দিন থেকে আমি তাদের বাড়িতে যাইনা ৩মাস পর মেয়েটা আমাকে ফোন দিল কেদে কেদে বলে তার বাছতে ইচ্ছে হচ্ছেনা (সে একি করল? লেখা পড়া ছেড়ে দিবে,আমি বললাম মানুষ ভুল করে আর যেন ভূল না হয় ঠিকমত লেখা পড়া করতে হবে,মাজে মাজে ফোন দিয়ে কাদে আর অনুতপ্ত হয়,আমি চিন্তায় পড়ে গেলাম কি করি মেয়েটার অবস্থা দেখে আস্তে আস্তে দুর্বল হয়ে গেলাম পরে সত্যি প্রেম হয়ে গেল,২বছরে প্রেমের জল অনেক দুর গড়িয়ে গেছে,সে SSCতে ভাল রেজাল্ট করে কলেজে ভর্তি হয়েছে মেয়েটা প্রতিষ্টিত হতে চায়,প্রেমের কথা দুই ও ফ্যামেলি যেনে গেছে কেউ আমাদের বিয়ে মানবেনা তবুও আমি বিয়ে করতে চাই যে কোন উপায়ে, ফ্যামেলিতে সে খুব চাপের মধ্যে আছে,আমাকে ভিশন ভালবাসে আমিও তাকে,কিন্তূ ঐ যে সে সেক্স করল মাজে মাজে মনে কষ্ট আসে,এখন আমি কি করব
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ফ্যামেলিকে ভালো করে বুঝাও । ফ্যামেলি রাজি হলে ভালো । নাহলে........... ফ্যামেলির বিরুদ্ধে যাওয়ার কথা চিন্তাও করোনা । কারন তোমার মা-বাবা তোমাকে এতো বড় করেছেন উনাদের বিরুদ্ধে যাওয়ার জন্য নয় । প্রেমকে ত্যাগ করো কিন্তু মা-বাবাকে নয় ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

সবটাই আপনার উপর নির্ভর করে। বিয়ে করে নিলে পরিবার মেনে নেওয়ার সম্ভাবনা বেশী হলে আমার পরামর্শ থাকবে তাই করুন। এছাড়া আর কিছু করার আছে বলে মনে হয়না। আর ওকে কখনো পুরোনো স্মৃতি স্মরণ করিয়ে কষ্ট দিবেননা, ঝগড়া বা রাগের মাথায়ও না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AbdulHalim

Call

ভালোবাসা হলো আবেগের বহিঃপ্রকাশ মাত্র,অতি আবেগের কারণে আপনিও মেয়েটির কাছে দূর্বল হয়ে গেলেন৤মেয়েটি তার জীবনের সবচেয়ে মারাক্তক ভুল করেছে যার প্রয়্শ্চিত্ত সারা জীবন করেও শেষ করতে পারবেনা৤আপনি মেয়েটাকে মানসিকভাবে সাহায্য করেছেন তা খুবই ভালো বিষয় কিন্তু তার প্রতি দূর্বল হয়ে আপনিও মারাক্তক ভুল করলেন৤আপনি যদি তার ব্যাপারে সবকিছু না জেনে অর্থাৎ তার দোষটা না জেনে ভালোবাসতেন তবে আপনাদের সম্পর্কের ভবিষ্যত ভালো হতো৤পরিবারের অবাধ্য হয়ে আপনি যদিও তাকে বিয়ে করেন তাহলে আপনাদের সুখে থাকার ব্যাপারে বাধা হয়ে দাড়াবে মেয়েটার ঐ ভুলটা আর পরিবারের অবাধ্য হলেতো আরো অনেক সমস্যা হবেই৤আপনার উচিত হবে যথা সম্ভব দূরত্ব বজায় রেখে তাকে সঙ্গ দেওয়া৤মনে রাখবেন আপনার থেকে কষ্ট পেলে মেয়েটি অঘটন করে পারে তাই যাই করুন বুজে শুনে সাবধানে করুন৤

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

সম্পূর্ণ তথ্য দিয়ে প্রশ্ন করায় আপনাকে ধন্যবাদ সব প্রেমিকই কষ্ট পায়, তার প্রেমিকার আগের শারীরিক সম্পর্কের কথা ভাবলে, তবে ভালবাসা ক্ষেত্রে তা ভুলে গেলাই কাম্য অতি আবেগের কারণে আপনিও মেয়েটির কাছে দূর্বল হয়ে গেলেন৤খুব ভালোবেসে পেলেছেন মেয়েটি যে ভুল করেছে তা কখনোই ঠিক করতে পারবেনা মেয়েটি ও এখন আপনাকে খুব ভালোবাসে তবে মানসিক দিক থেকে তাকে আপনার আরও সাহায্য সহযোগিতা করার দরকার,যেভাবে ভালোবেসে করে যাচ্ছেন সেভাবেই করে যান না হয় মেয়েটি অসহায় হয়ে পড়বে নিজে কে ক্ষমা করতে না পেেরে কোনো দূঘটনা ঘটাবে এখন সবটাই আপনার উপর নির্ভর করবে, বিয়ে করে নিলে পরিবার মেনে নেওয়ার সম্ভাবনা থাকলে তাই করতে পারেন আর কখনোই মেনে নিবে না,আবার দুজন দুজন কে এখন ছেড়ে থাকতে ও পারবেন না তখন একটাই রাস্তা আছে দুজন দুজনের হাতটি ধরে কোথায় চলে গিয়ে বিয়ে করে থাকা তবে অনুরোধ রইলো যদি পালিয়ে গিয়ে বিবাহ করেন তাহলে সুখে থাকার চেষ্টা করবেন, ওকে কখনো পুরোনো স্মৃতি স্মরণ করিয়ে কষ্ট দিবেননা, ঝগড়া, বিবাদ করবেন না কখনোই তাহলে দুজনের লাইফ টা এলোমেলো হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ