আমি বাবার একমাত্র ছেলে।আমার বাবার আমাকে নিয়ে অনেক সপ্ন।আমাকে উনি দেখতে সুন্দর আর ধার্মিক টাইপের মেয়ে বিয়ে করাবেন বলে অনেক ইচ্ছা।কিন্তু আমি এটা জান্তাম না।একদিন এক্টা মেয়ের প্রেমে পড়ে যাই।মেয়েটি দেখতে শ্যাম্লা আর খাট।মেয়েটিকে আমি অনেক কষ্টে আমার প্রেমে ফেলি।সেও আমাকে অনেক ভালবাসে।মেয়েটির পরিবারও আমাকে পছন্দ করে।আমার মা আর ছোট বোন ও মেয়েটিকে পছন্দ করে। কিন্তু আমার বাবা করে না।কারন মেয়েটি সুন্দরনা আর খাটো।আর মেয়েটির বাবা ২টা বিয়ে করছে এবং তাদের পরিবার সম্মানীয় নয়।আব্বু বলে এই মমেয়েকে বিয়ে করলে উনার মান সম্মান থাকবেনা।তাছাড়া আমিও দেখতে সুন্দর না কিন্তু লম্বা।আমার আব্বুর যুক্তি হলো আমাদের ভবিশ্যত সন্তান হবে অসুন্দর।আর মেয়েটার বংশের সবাই খাটো।আমার বাবা এই বিয়েতে কখনি রাজি হবেনা।এমনকি আমি যদি এই বিয়ে করি তাহ্লে আব্বু নাকি আমার সাথে সম্পর্ক রাখবেনা এমনকি আমার আম্মুকে নাকি তালাকও দিয়ে দিতে পারে।মেয়েটি আমাকে সত্তিকারে ভালবাসে।আমিও তাকে ভালবাসি।এখন এই মুহুরতে আমার কি করা উচিত দয়া করে বলবেন প্লিজ???
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

"ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিওনা" করেই যখন ফেলেছেন সমাধানওতো করতেই হবে। --> কোনো এক্সকিউজ ছাড়াই প্রথম বিষয় হলো আপনি মেয়েটাকে বিয়ে করবেননা। ত্যাজ্যপুত্র হতে কে চায়? আর তার চাইতে বড় কথা আপনি আপনার মাকে এ বয়সে তালাকপ্রাপ্তা বানাতে নিশ্চই চাইবেননা!? এবার মেয়েটার প্রসঙ্গ, তাকে বুঝানো অতটা সহজ হবেনা, তবুও যতটুকু পারেন তাকে বোঝান, সমস্যাগুলো বলুন। তার সাথে সম্পর্কটা একদম না ভাঙ্গতে পারলে শুধু বন্ধু হয়ে থাকতে বলুন। কষ্ট হলেও বাবার ইচ্ছানুযায়ী কোনো মেয়েকে বিয়ে করে নিন, তবে খেয়াল রাখবেন তার প্রতি যেনো আপনার ভালোবাসা কোনো অংশেই কম না হয়!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যদি পারেন, তাহলে বাবাকে বুঝান যে, দেখতে সুন্দর হলেই আর লম্বা হলেই ভাল মেয়ে হয়না। থাকতে হয় তার গুন। যদি এই মেয়েকে বিয়ে করে নিজে সূখী হতে পারি তাহলে ক্ষতি কি? আর বিয়ের পরতো সেই মেয়ে আমাদের বাসায়ই থাকবে তাহলে মানসম্মানের কি আছে? - ঠান্ডা মাথায়, সুন্দরভাবে বোঝান। যদি বাবাকে রাজি করাতে পারেন, তবেই আপনি বিয়ে করুন। আর যদি তিনি কোনোভাবেই রাজি না হন, তাহলে সেই মেয়েকে বিয়ের চিন্তা বাদ দিন। কেননা, আপনার জন্য আপনার মা তালাকপ্রাপ্ত হোক তা আপনি কখনই চাইবেন না। তারপর মেয়েটিকেও সুন্দর করে বুঝান আপনার পরিবারের কথা এবং ভুলে যেতে বলুন। কেননা, আর কোনো বিকল্প রাস্তা নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NoorAlam

Call

বাবা,মা সবসময়ই সন্তানের মঙ্গল চায় (ব্যতিক্রম বাদে)। কিন্তু বর্তমান ঘুগে প্রকৃত ভালবাসার মূল্য অনেক। আপনি আগে দেখুন আপনার মা এব্যাপেরে কী সিধান্ত জানান। পক্ষে না থাকলে বোঝান। আর ভালবাসার মানুষটিকে পাশেই রাখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ