আমি প্রাইমারিতে থাকতেই  অশ্লীল ভিডিওতে আশক্ত হই।তখন আমি ছেলে হওয়া স্বত্তেও  আমাদের পাশের বাসার এক ছেলের সাথে জিনা করি। তখন আমি না বুঝে  ভুল করে জিনা করি।এখন আমি অনুতপ্ত। মহান আল্লাহ কী আমাকে ক্ষমা করবেন? তার থেকে কীভাবে ক্ষমা পাব? 


শেয়ার করুন বন্ধুর সাথে
SINAYEEM

Call

মনে রাখবেন আপনার পাপ যত বড় মহান আল্লাহর ক্ষমা তার থেকেও বড় ৷ অনুতপ্ত হয়ে মহান আল্লাহর কাছে ক্ষমা পার্থনা করুন ৷ আর কখনো কাজ টি যেন না করুন তার জন্য আল্লাহর কাছে সাহায্য চান ৷বেশি বেশি ক্ষমা পার্থনা করুন ৷ ইনশা+আল্লাহ মহান আল্লাহ ক্ষমা করে দিবেন ৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ক্ষমা করার মালিক আল্লাহ। কাজেই আপনি চেস্টা করুন তওবা করে সম্পূর্ণ ইসলাম ধর্মের নীতিমালা অনুযায়ী জীবন যাপন করুন।। ৫ ওয়াক্ত নামায আদায় করেন ও তাহাজ্জুদ নামায পরে এবং নামায শেষে বিভিন্য দোয়া দরুদ পাঠ করুন ও সুরাহ বাকারার লাস্ট ২ আয়াত,,সুরাহ তওবার লাস্ট ২ আয়াত ও সুরাহ হাশরের লাস্ট ৩ আয়াত এবং ইসমে আজম সহ সুরাহ ইখলাস ৩ বার, সুরাহ ফালাক ৩ বার সুরাহ নাস ৩ বার ও দরুদ ইব্রাহিম পাঠ করে মোনাজাত করুন আল্লাহ কাছে এবং অঝরে কান্না করুন ইনশাআল্লাহ আল্লাহ আপনাকে ক্ষমা করে দিতে পারেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি খাটি মনে তাওবা করবেন যে আল্লাহ জীবনে আর এমন অপরাধ হবেনা তাওবা করছি তাহলে আল্লাহ ক্ষমা করতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যেহেতু অনুতপ্ত পাপ কাজ থেকে এবং সে থেকে আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছেন ইন শা আল্লাহ আল্লাহ ক্ষমা করবেন আপনাকে। নিরাশ হওয়া যাবেনা কোনোভাবে । আল্লাহর উপর ভরসা রাখতে হবে। আল্লাহ তায়ালা বলেন,হে আমার বান্দাগণ! যারা নিজেদের ওপর জুলুম করেছ; তোমরা আল্লাহর রহমত থেকে নিরাশ হইও না। নিশ্চয় আল্লাহ সব গোনাহ মাফ করেন। তিনি ক্ষমাশীল, পরম দয়ালু।’ (সূরা যুমার, আয়াত : ৫৩)


আপনি যত বড়ো গুনাহগার ই হোন না কেনো অনুতপ্ত হয়ে সঠিকভাবে তওবা করলে আল্লাহ তায়ালা ক্ষমা করে দিবেন। আল্লাহ তায়ালা বলেন,‘হে বনি আদম! তুমি যতক্ষণ আমাকে ডাকবে ও আমার আশা পোষণ করবে আমি তোমাকে ক্ষমা করে দেব। তোমার থেকে যা কিছুই প্রকাশ পাক, এতে আমি কোনো পরোয়া করি না। হে বনি আদম! তোমার গুনাহ যদি ঊর্ধ্ব আকাশ পর্যন্ত পৌঁছায়, আর তুমি আমার কাছে ক্ষমা প্রার্থনা কর, আমি তোমাকে ক্ষমা করে দেব, এতে আমি সামান্য পরোয়া করি না। হে বনি আদম! তুমি যদি আমার কাছে দুনিয়া ভরা গুনাহ নিয়ে আস আর শিরকে লিপ্ত না হয়ে আমার সঙ্গে সাক্ষাৎ কর, আমি তোমার জন্য জমিন ভরা ক্ষমা নিয়ে উপস্থিত হব।’

মাওলানা তারিক জামিল এর মতে পুরো পৃথিবীর সকল মানুষ সব রকমের গুনাহ করেও আকাশ পর্যন্ত গুনাহ করতে পারবেনা। তার তুলনায় আপনার গুনাহ অতি নগণ্য । অন্যদিকে,শিরকের মতো ভয়াবহ গুণাহ যে গুণাহ করে কেউ তওবা না করে মারা গেলে চিরস্থায়ী জাহান্নামী হবে এমন গুণাহ থেকেও কেউ যদি অনুতপ্ত হয়ে আল্লাহর নিকট তওবা করে তাকেও আল্লাহ তায়ালা মাফ করে দিবেন। অতএব, আল্লাহ তায়ালা মাফ করবেন আপনাকে। ইন শা আল্লাহ। আল্লাহ তায়ালা অতি ক্ষমাশীল ।


আল্লাহতায়ালা বলেন, ‘যারা তাওবা করে, ইমান আনে এবং ভালো কাজ করে, আল্লাহতায়ালা তাদের খারাপ কাজগুলোকে ভালো কাজে পরিণত করে দেন। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু। আর যারা তওবা করে এবং নেক কাজ করে আল্লাহর প্রতি তাদের তাওবা-ই সত্যিকারের তাওবা।’ (সূরা ফুরকান, আয়াত : ৭০-৭১)।


তাই আমাদের নিয়মিত তওবা করা উচিত। আপনি ক্ষমা পেতে চাইলে গভীর রাতে উঠুন উঠে, একমাত্র আল্লাহর জন্য দুরাকাত তাহাজ্জুত সালাত আদায় করুন। আদায় শেষে ইস্তিগফার করুন,আল্লাহর কাছে গুনাহগুলো উল্লেখ করে কান্না করুন এবং ক্ষমা চান। আল্লাহ তায়ালা পরম দয়াশীল ইন শা আল্লাহ ক্ষমা করে দিবেন।(আমিন)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ