দয়া করে আমার পুরো প্রশ্নটি পড়ে -উত্তর দেবেন। আমি র সেকেন্ড ইয়ারে পড়তেছি-বয়স-১৮ বছর।আমি দশম শ্রেনীতে যখন পড়তাম তখন একটা মেয়ের সাথে ফেসবুকে কথা হয় -মেয়েটি তখন ক্লাস ৯ এ পড়তো আমাদের উপজেলার একটি গার্লস স্কুল এ।মেয়েটিকে তখনথেকে আমি খুব ভালোবাসি-কিন্তু তাকে তখন প্রোপোস করায় সে আমাকে গ্রহন করে নি-তার আগে একটি ছেলের সাথে কয়েকদিনের সম্পর্ক ছিলো পরে ব্রেকআপ হয়ে যায়। এটি তখন যখন ক্লাস ১০ এ পড়ি তখন ই মেয়েটি আমার সাথে সব সেয়ার করেছিলো।তারপর থেকে শুরু হয় মেয়েটির ভালোবাসা পাবার জন্য আমার যাত্রা।আমি দিন রাত ২৪ ঘন্টা শুধু মেয়েটিকে মিস করি-মেয়েটিকে পাবার জন্য এমন কোন চেষ্টা নেই যা আমি করি নি - মেয়েটি আমার সাথে কথা বলতো কিন্তু সে বলতো রিলেশন করবে না। আমাদের মূ্ধ্যে খুব ভালো বন্ধুত্ব হয়ে যায় কিন্তু মাঝে মাঝে সে আমাকে অবহেলা করতো-ঠিকমতো কথা বলতো না -সে বলতো আমাকে ভালোবাসে না কিন্তু সে মাঝে মাঝে লাভ ইমোজি দিত -আমরা অনেক ক্লোজ হয়ে যাই একটা সময় মেয়েটি আমাকে ইঙ্গিত দেয় আমরা একসাথে সারাটাজীবন থাকতে পারি-।আবার হটাৎ অবহেলা- হাজার অবহেলা সহ্য করেও আমি মেয়েটিকে ভালোবেসে যাচ্ছিলাম-মেয়েটি এবছর কলেজে ভর্তি হয় তারপর হটাৎ ফেসবুক থেকে আমাকে ব্লক করে দেয় কারন হিসেবে মেয়েটি বলে-তার পরিবার থেকে ভবিষৎ এ যার সাথে বিয়ে হবে তাকে ঠিক করে রেখেছে।সবজায়গা থেকে ব্লক করে দেয়।গত ৬ মাস আমার সাথে তার কোন কথা হয় - মেয়েটি আমার কলেজ এই ফাস্ট ইয়ারে পড়ে-আমি কলেজে যেতে পারি না-গিয়ে যদি দেখি ও কোন ছেলের সাথে কথা বলতেছে আমিতো সহ্য করতে পারবো না।আমি ৬ মাস ডিপ্রেশন এ আছি-কোন কাজে আনন্দ খুজে পাই না-খুব কষ্ট হয় -আমি মেয়েটিকে আমার নিজের থেকেও বেশি ভালোবাসি। আমি এখন কি করবো? আশা করি সমাধান দেবেন।ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে

একতরফা ভালোবাসা শুধু ভুল বললে ঠিক হবেনা এটা মহাভুল। তাই এ মহাভুল থেকে বেড়িয়ে আসাই শ্রেয়। মহা মুল্যবান জীবন নিয়ে এমন ভুলের মাঝে ডুবে না থেকে ফিউচার নিয়ে ভাবুন আশা করি ভাল জীবন সঙ্গিনী পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mr Rasel

Call

প্রথমত মেয়েটি আপনাকে ঘুরাচ্ছে, এক্সপেক্ট করলেও আপনার সাথে টাইম পাস করবে কিন্তু কখনো সত্যিকারে ভালোবাসবে না।  একতরফা ভালো আমিও বাসি একতরফা ভালোবাসা অনেক কষ্টের তবুও আমরা ভালোবেসে যাই সে ভালবাসবে এই প্রত্যাশায় এটা কিন্তু 100 পার্সেন্ট ভুল সিদ্ধান্ত এটা কখনো হয় না, আসাটা আশায় রয়েযায় বিনিময় কষ্ট পায়। যদি এভাবে চলতে থাকেন তাহলে ওই যে বললেন ডিপ্রেশন আছেন কোন কাজ আনন্দ পাচ্ছে না এটাই আজীবন হবে যতদিন না তাকে ভুলতে পারবেন না। ভুলে যাও এটা বলা অনেক সহজ কিন্তু ভুলা টা অনেক কঠিন, চেষ্টা করলে সব সম্ভব এখন থেকে আপনি তাকে ভুলার চেষ্টা করুন এটাই সঠিক সিদ্ধান্ত পরে না হয় প্রস্তাবে এই মেয়ে সঠিক মেয়ে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
বিশ্বের সবকিছুই পরিস্থিতি নির্ভর। পরিস্থিতি সবকিছু নির্ণয় করে। একতরফা ভালোবাসার মাধ্যমেই ভালোবাসার সূচনা হয়। আপনার ক্ষেত্রে কিছুটা এরকম। আপনার উচিত এখন মেয়েটাকে ভুলে যাওয়া।
আপনি একজন Teenager এই বয়সে এধরনের সমস্যা হয়ে থাকে। এগুলো স্বাভাবিক। অয়াবেঘন হওয়ায় আমরা বিভিন্ন সমস্যায় জড়িয়ে যাই। কিন্তু এই কিছু ভুল পদক্ষেপের ফলে আমাদের বাস্তবিক জীবনে অনেক সমস্যা হয়। যখন আমাদের সবকিছু শেষ হয়ে যায় তখন আমরা এগুলো বুঝতে পারি।
তখন আমাদের কিছুই করার থাকেনা। মেয়েটি হয়ত আপনাকে পছন্দ করত কিন্তু পারিবারিক সমস্যার কারণে আপনাকে অবহেলা করা শুরু করে৷ এক্ষেত্রে আপনি জোড় করে কোন কিছুই করতে পারবেন না। মেয়েটি আপনাকে অবহেলা করে তাই আপনার প্রতি পিছুটান থাকা উচিত নয়৷
আপনার এখন ক্যারিয়ার bulid–up করার সময়। এরকম ভুল পদক্ষেপ আপনার ক্যারিয়ারে bad effect পড়তে পারেন। বলা হয়ে থাকে,'যখন মায়া বাড়িয়ে লাভ নেই, তখন মায়া কাটানো শিখতে হয়" বাক্যটি সঠিক। আপনার ও এই কাজটি করা উচিত। ক্যারিয়ার নিয়ে চিন্তা করুন। ভালোভাবে পড়ালেখা করুন।
'জীবনে অনেক অন্ধকার দিন আসে, কখনো সেগুলো আবার কেটে যায়' মনে করুন, আপনার কাছেও মেয়েটি দুঃস্বপ্নে৷ মতো। জীবন ও ক্যারিয়ার ও পরিবার নিয়ে চিন্তা করুন। মেয়েটির কাছে আপনার ভালোবাসার কোন দাম নেই। হয়ত, আপনার কোন feelings নেই। সুতরাং, আপনি তাকে ভুলে যান। আমার লেখাগুলো চিন্তা করে দেখুন। আশা করি ছাইমাখা জীবনটা পুণরায় রাঙিয়ে নিতে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ