সে আমার জন্য পাগলের মতো হয়ে গেছে। সে মনে হয় আমার ক্ষতি করতে চাচ্ছে। এখন আমি কি করবো? আমি প্রেম-ভালোবাসা না করে ইসলামি নিয়মে চলতে চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
SBSurya

Call

আপনি তাকে বুঝিয়ে বলুন যে আপনি তার সাথে প্রেম করতে চাননা । আপনি তাকে বন্ধু থাকতে বলেন । আপনার বন্ধু হিসাবে কথা বলবেন , তাহলে আপনিও ঠিক থাকবেন আর সেও ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি সরাসরি তাকে অবজ্ঞা না করে তাকে ধীরে ধীরে বোঝানোর চেষ্টা করুন। সে যেন বুঝতে না পারে আপনি তাকে অবজ্ঞা বা তার আগ্রহে আপনি সারা দিচ্ছেন না। আপনি বোঝানের চেষ্টা করুন আপনিও চান তাকে ভালোবাসতে কিন্তু আপনার পারিবারিক সমস্যা বা অন্যান্য সমস্যা আছে। ভালো মনের পরিচয় দেন। তবে আপনার প্রতি তার অন্যরকম ভালোবাসা জন্ম নেবে আপনার ক্ষতি করতে চাইবে না। ভালো বন্ধু হবার চেষ্টা ও বানিয়ে নেন। তবে এটাও আপনাকে করতে হবে আস্তে আস্তে তার সঙ্গ ত্যাগ করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমেই ধন্যবাদ জানাই আপনার ইচ্ছা কে বর্তমানে এই রকম ছেলে খুব ই কম আছে যারা প্রেম ভালোবাসা থেকে দূরে থাকতে চাই ।


শুনুন মানুষ যখন আবেগ এ থাকে তখন তার বিবেক কাজ করে না সে বুঝতে পারে না কোন টা ভুল কোন টা ঠিক আবেগ এর বসে ভুল কে ঠিক মনে করে আর ঠিক কে ভুল  তাই আপনি মেয়ে টির থেকে দূরে থাকুন। এটা স্বাভাবিক যে কাউকে মনের কথা জানানোর পর তখন যদি সে রিফিউস করে তাহলে কষ্ট হয় বা একটু পাগলামি ভাব হয়েই থাকে৷ কিন্ত কিছু দিন গেলে সব ঠিক হয়ে যায়। আপনি মেয়ে টির থেকে দূরে থাকুন তার সাথে কোন প্রকার যোগাযোগ করবেন না। তাকে বোঝানোর ও কোন প্রয়োজন নাই কারণ সে বুঝবে না বরং আপনাকে ব্লাক মেইল করবে। তখন ব্যাপার টা ঝামেলাপূর্ণ হয়ে যাবে। আমার ব্যাক্তিগত পরামর্শ হল ঃঃ আপনার ফ্যামিলির যে সদস্যদের সাথে আপনার বন্ধুপূর্ণ সম্পর্ক তাকে বিষয় টি জানিয়ে রাখুন।  মেয়ে টি আপনার কি ক্ষতি করবে.?? খুব বেশি হলে বাসা তে জানা জানি করবে.!?? তাও করতে ভয় পাবে কারণ মেয়ে রা নিজেদের সম্মান খুয়াতে চাই না। মেয়ে টির থেকে দূরে থাকুন তার কোন ফ্রেন্ড বা ফ্যামিলি মেম্বারের সাথে সম্পর্ক রাখবেন না।  সে জেন কোন ভাবেই আপনার সাথে যোগাযোগ না করতে পারে সে ব্যাপারে খেয়াল রাখবেন।                   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ