আমারও একটি উত্তর লু্ক্কায়িত হয়েছে এইভাবে,এখন তারও উত্তর লুক্কায়িত করা হোক?


প্রশ্নটি 


কয়েকটি এরকম উত্তরে সতর্ক করেছিলাম,কোনো এক জ্ঞানী ব্যক্তি সেই সতর্ক বার্তা গুলো তুলে দিয়েছে !


আপনারাই বলেন এইসব উত্তর দেখলে সতর্ক কিংবা মন্তব্য করবেন! কিন্তু তা করে কি লাভ হচ্ছে,করার পর সেগুলোতো কেউ তুলে নিচ্ছে বা লুক্কায়িত করছে???



*এখন আপনারা বলবেন,আপনি হয়তো না বুঝে অযথা সতর্ক বার্তা করেছিলেন।*কিন্তু আমি এতদিন বিস্ময়ে থেকেছি এবং এ সম্পর্কিত আমার যথেষ্ট জ্ঞানও রয়েছে,কোনটা ঠিক,কোনটা ভুল সেটা আমি ভালোই বুঝি!


রোজ একটা না একটা কমপ্লেন করতেই হচ্ছে!কারও ভুল চোখে পড়ুক বা নাই পড়ুক কিন্তু আমার ভুলগুলো সবার চোখেই পড়ে এবং সেগুলো লুক্কায়িতও করে!


এটাই শেষ অ্যাক্টিভিটি আমার বিস্ময়ের!


সবাই ভালো থাকবেন!!!!!!! এবং বিস্ময়কে আরও এগিয়ে নিয়ে যাবেন।


কারও কারও এখন আমার চলে যাওয়াই ভালো লাগছে !


ধন্যবাদ !


শেয়ার করুন বন্ধুর সাথে

বিস্ময়ে প্রতিদিন অসংখ্য কার্যক্রম হয়। ফলে বিশেষজ্ঞগণের চোখে সব নিম্নমানের উত্তর ধরা নাও পড়তে পারে। এজন্য বিস্ময় ছেড়ে চলে যাওয়ার কোন মানেই হয় না।  বিস্ময়ের সাথেই থাকুন। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার লিঙ্কে দেওয়া সমস্যাটি সমাধান করা হয়েছে।


আপনার দ্বিতীয় অভিযোগ---->"কয়েকটি এরকম উত্তরে সতর্ক করেছিলাম,কোনো এক জ্ঞানী ব্যক্তি সেই সতর্ক বার্তা গুলো তুলে দিয়েছে !"।  

প্রথমে বলে রাখি, রেগে গেলেন তো হেরে গেলেন। কোনো সমস্যা সমাধান করতে গিয়ে রেগে গেলে হবে না। মাথা ঠান্ডা রেখে কথাবার্তা বলতে হবে, সুন্দরভাবে সমস্যা/অভিযোগ উপস্থাপন করতে হবে। মোটেই অপমানজনক /আপত্তিকর কোনো কথা ইউজ করা উচিত না।

আসলে আপনি যে প্রশ্ন/উত্তর এ সতর্ক করেছেন সেটা যে ১০০% ভুল প্রশ্ন/উত্তর তা কিন্তু না। এখানে আপনার সতর্ক করাটাও ভুল হতে পারে।  কোনো প্রশ্ন/উত্তর এ সতর্ক আসলে সেটা বিস্ময় প্যানেল যাচাই করে ব্যবস্থা নেয়।  হয়ত মাঝে মাঝে আমাদের ডিসিশন আপনাদের কাছে অস্বাভাবিক মনে হয়, এর কারণ হল কোনো কারণ বশত হয়ত বিবেচনা করতে একটু মিস্টেক বা হয়ত কোনো স্প্যাশাল বিবেচনা যা আপনার বুঝে আসে না। আশা করি সতর্ক এর ব্যাপারে বুঝেছেন!!!!



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ